• রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
কুড়িগ্রামে সাংবাদিকদের সাথে সাইবার অপরাধ বিষয়ক কর্মশালা ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকতে আহ্বান জানালেন তথ্যমন্ত্রী ১০ বছরে দেশের সাড়ে পাঁচ লাখ অসহায়দের আইনি সহায়তা দিয়েছে সরকার “করোনার মধ্যেও দেশের সব খাতে উন্নয়ন অগ্রযাত্রা চলমান” দেশে কর্মসংস্থান সৃষ্টিতে নতুন শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে কুড়িগ্রামে শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই সন্তানের জনক গ্রেপ্তার কাজিপুরে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আসক) এর যাত্রা শুরু রৌমারীতে ভূমি ও গৃহহীনদের ঘর নির্মাণ উদ্বোধন শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি উল্লাপাড়ায় চোরাই গরুসহ কসাই গ্রেফতার

‘আই লাভ মোহাম্মদ’ লেখা মাস্ক পরে সংসদে কসোভোর এমপি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০  

মুসলিমদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.)’ কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল  ম্যাক্রোর বক্তব্যের সমালোচনা চলছে সারা বিশ্বে। বিতর্কিত এই মন্তব্যের কারণে অনেক দেশ ফরাসি পণ্য বয়কটেরও ডাক দিয়েছে।

প্রতিবাদে অংশগ্রহণ অংশ হিসেবে ‘আমি মুহাম্মদকে ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদ অধিবেশনে অংশগ্রহণ করেন কসোভোর একজন এমপি। রোববার কসোভো সংসদের সাধারণ অধিবেশনে অংশগ্রহণ করেন সেল্ফ ডিটারমিনেশন মুভমেন্টের সদস্য ইমান আর রহমানি। -খবর আনাদোলু এজেন্সির।

 

এমন মাস্ক পরিধান করার দুটি কারণ উল্লেখ করে আর রহমানি বলেন, ফ্রান্সে নিযুক্ত কসোভোর রাষ্ট্রদূত ক্যান্ড্রিম গাসি মহানবী মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র সংবলিত একটি অগ্রহণযোগ্য প্রতিবেদন বিতরণ করেছেন। কিন্তু আমাদের প্রতিষ্ঠান তার এ কাজের কোনো প্রতিবাদ করেনি। আমার দ্বিতীয় উদ্দেশ্য হলো, এ কথার জানান দেয়া যে আমরা এখন মহানবী (সা.)-এর জন্মের মাস অতিবাহিত করছি।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাস্ক পরিহিত নিজের ছবি প্রকাশ করে তিনি ক্যাপশনে আর রহমানি লেখেন, প্রশান্তি ও কোমলতার সঙ্গে প্রতিবাদ। অবজ্ঞা বা অবমাননা কোরো না। মহানবী মুহাম্মদ (সা.) মানবজাতির মুক্তির দূত।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর