• রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
কুড়িগ্রামে সাংবাদিকদের সাথে সাইবার অপরাধ বিষয়ক কর্মশালা ষড়যন্ত্রকারীদের থেকে সতর্ক থাকতে আহ্বান জানালেন তথ্যমন্ত্রী ১০ বছরে দেশের সাড়ে পাঁচ লাখ অসহায়দের আইনি সহায়তা দিয়েছে সরকার “করোনার মধ্যেও দেশের সব খাতে উন্নয়ন অগ্রযাত্রা চলমান” দেশে কর্মসংস্থান সৃষ্টিতে নতুন শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে কুড়িগ্রামে শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই সন্তানের জনক গ্রেপ্তার কাজিপুরে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আসক) এর যাত্রা শুরু রৌমারীতে ভূমি ও গৃহহীনদের ঘর নির্মাণ উদ্বোধন শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি উল্লাপাড়ায় চোরাই গরুসহ কসাই গ্রেফতার

ইসলামপুরে ইলিশ মাছ ধরায় দুই জেলেকে কারাদণ্ড

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০  

জামালপুরের ইসলামপুর উপজেলার গুনাপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১.৫ কেজি ইলিশ ও ২০০০ মিটার কারেন্ট জালসহ দুজনকে আটক করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে র‌্যাব। র‌্যাব-১৪ এর সিপিসি-১, জামালপুর ক্যাম্পের আভিযানিক দল ২৫ অক্টোবর দিবাগত গভীর রাতে এ অভিযান পরিচালনা করে।

আটক ইসলামপুর উপজেলার গুনাপাড়া নদীরপাড় এলাকার কেরাত উল্লাহর ছেলে মো. ফরিদকে (২৩) ৩০ দিনের ও জরিপ মন্ডলের ছেলে মো. ইন্নাতকে (৩২) ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) ও ইসলামপুর উপজেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. রুকনুজ্জামান খানের উপস্থিতিতে ২৫ অক্টোবর দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ইসলামপুর উপজেলার গুনাপাড়া নদীরপাড় এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে র‌্যাব। এসময় পেনাল কোড আইনের এর ১৮৮ ধারায় সরকারি নিদের্শ অমান্য করে নদীতে জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে ১.৫ কেজি ইঁলিশ মাছ ও ২০০০ মিটার কারেন্ট জাল উদ্ধারসহ মো. ফরিদ ও মো. ইন্নাতকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম তাদেরকে যথাক্রমে ৩০ দিনের ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

২৬ অক্টোবর বিকেলে র‌্যাবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর