শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৬৫

জামালপুরে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

জামালপুুর সদর ও দেওয়ানগঞ্জ উপজেলায় দুইদিনে অভিযান চালিয়ে ১৫৭টি ইয়াবা বড়িসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন- জামালপুর সদর উপজেলার ভবানী শাউনিয়া গ্রামের আয়নল হকের ছেলে মো. রেজাউল হক রনি (২৯) ও দেওয়ানগঞ্জ উপজেলার গামারিয়া গ্রামের মো. সুরুজ আলীর ছেলে আব্দুর রশিদ (২২)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম,পিপিএম (বার) এর দিকনির্দেশনায় উপপরিদর্শক (এসআই) ফজলে মাসুদের নেতৃত্বে সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুল হাসান ও এএসআই শুভাগতসহ ডিবি পুলিশের একটি দল ২৮ নভেম্বর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার খরমা বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় ৫২টি ইয়াবা বড়িসহ মাদক কারবারি আব্দুর রশিদকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে ডিবি পুলিশের একই দল ২৭ নভেম্বর সদর উপজেলার শাউনিয়া বাঁশচড়া থেকে ১০৫টি ইয়াবা বড়িসহ মাদক কারবারি রেজাউল হক রনিকে গ্রেপ্তার করে। তাদের দুজনের কাছ থেকে উদ্ধার করা ১৫৭টি ইয়াবা বড়ির আনুমানিক মূল্য ৪৭ হাজার ১০০ টাকা।

গ্রেপ্তার মাদক কারবারি আব্দুর রশিদের বিরুদ্ধে দেওয়ানগঞ্জ থানায় ও মো. রেজাউল হক রনির বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর