সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
১৬০০

এবার অ্যাকশনে রানি মুখার্জি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

ছবির জন্য কত কী-ই না করতে হয় শিল্পীদের। ‘মর্দানি টু’র জন্য রানি মুখার্জি এমনই একটি চ্যালেঞ্জ নিয়েছিলেন। পানিতে তার ভয়, অথচ আন্ডারওয়াটার একটি শট করতেই হবে। অনেক টালবাহানার পরে সসম্মান সেই পরীক্ষা পার করে গেলেন অভিনেত্রী।
পরিচালক গোপী পুত্রন যখন প্রথম বার রানিকে স্ক্রিপ্ট পড়ে শোনান, তখনই রানি বেশ ভয় পেয়েছিলেন। রানি বলেন, আমি ছোটবেলা থেকে কয়েক বার সাঁতার শেখার চেষ্টা করেছি। কিন্তু শিখে উঠতে পারিনি। গোপীকে জিজ্ঞেস করেছিলাম, এটা বাদ দিয়ে কি ছবিটা করা যায় না?

ছবির শুটিং জুনেই শেষ হয়ে যায়। সাঁতার শেখার জন্য পরিচালকের কাছে সময় চেয়েছিলেন রানি। ঠিক হয়েছিল, সবশেষে এই দৃশ্যের শুটিং হবে। তবে গড়িমসি করতে করতে দিন কেটে যায়। শেষে অক্টোবরে এই দৃশ্যের শুটিং হয়।

রানির এই পরীক্ষায় পাশে ছিলেন কোচ আনিস আদেনওয়ালা। তার তত্ত্বাবধানে আন্ডারওয়াটার দৃশ্যটির শুট হয়। খপোলির প্রায় ৩০ ফুট গভীর পুলে শুট হয়েছে। যদিও ছবিতে দেখানো হবে, চম্বল নদীতে চলছে অভিযান। রাতের শট বলে টিমের অনেকেরই চিন্তা ছিল। তবে শিবানী শিবাজি রাও এ যাত্রাও উতরে গেল। রানির কথায়, সমুদ্রে না পারি, পুলে এখন থেকে সাঁতার কাটতে পারবই।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর