• সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বক‌শীগঞ্জ যাত্রী প‌রিবহ‌নে অতিরিক্ত ভাড়া আদায়, মানা হ‌চ্ছেনা স্বা পুনরায় বিজয়ী হওয়ায় রাজাপাকসেক কে প্রধানমন্ত্রীর অভিনন্দন পাহাড়ে থাকা উপজাতিদের বুঝতে হবে ও নির্ধারণ করতে হবে তারা কি চান? আদিবাসী বিষয়ক আন্তর্জাতিক সনদ বাস্তবায়ন করতে বাংলাদেশ প্রেক্ষাপট জামালপুরে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সভা দেওয়ানগঞ্জে বঙ্গমাতার জন্মবাষির্কী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বঙ্গবন্ধু-বঙ্গমাতা মাটির দিকে চেয়ে চলতে শিখিয়েছেন : প্রধানমন্ত্রী বাংলাদেশে বসবাসকারী উপজাতিরা কি Indigenous নাকি Tribe? আজ বিশ্ব আদিবাসী দিবস উদযাপন নিয়ে পাহাড়ে ধুম্রজাল
৭৩

করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন বার্সেলোনার ৫ ফুটবলার!

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩ জুন ২০২০  

বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে স্থগিত ছিল লা লিগা। অপেক্ষার প্রহর শেষে আগামি ১১ জুন থেকে ফের শুরু হবে লা লিগার চলতি মৌসুম। বর্তমানে এই লিগের সব দলের ফুটবলাররা করোনামুক্ত বলে দাবি করা হলেও এর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছে স্পেনের একটি রেডিও চ্যানেল আরএসিওয়ান। তারা জানিয়েছে, ফুটবল ক্লাব বার্সেলোনার ৫ জন ফুটবলার করোনায় আক্রান্ত হলেও তা চেপে গিয়েছে কর্তৃপক্ষ। 

 

প্রায় ২০ বছরের পুরনো রেডিও চ্যানেল আরএসিওয়ান এর আগেও বার্সেলোনার ভেতরের অনেক খবরই প্রকাশ করেছে। সম্প্রতি এই চ্যানেল জানায়, গত মাসে বার্সেলোনার তরফ থেকে জানানো হয়েছিল দলের কোনো খেলোয়াড়ই করোনাভাইরাসে আক্রান্ত নন যা একটি মিথ্যা সংবাদ। কোভিড-১৯ টেস্টে পাঁচ জনের দেহে করোনা পাওয়া যায় যা সম্পূর্ণ চেপে যায় বার্সা কর্তৃপক্ষ। 

 

কোন পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত তা জানাতে পারেনি আরএসিওয়ান। রেডিও চ্যানেলটি জানায়, যে পাঁচ ফুটবলারের করোনা ধরা পড়েছে তাদের এই রোগ সংক্রান্ত কোনো উপসর্গই ছিল না। পরে রক্ত পরীক্ষা করার সময়ে করোনা পজিটিভ ধরা পড়ে। 

 

বার্সেলোনার পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি। তবে খবরটি ডেইলি মেইল, মিরর ডট ইউকে, এএস (স্প্যানিশ), বি সকারসহ আরও অনেক আন্তর্জাতিক সংবাদমাধ্যম বেশ গুরুত্বের সঙ্গে প্রকাশ করেছে। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর