• মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

দৈনিক জামালপুর
৩৫

কাজিপুরে এমপি নাসিমের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩ জুন ২০২০  

সাবেক স্বাস্থ্যমন্ত্রি ও কাজিপুরের বর্তমান এমপি মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনা করে কাজিপুর, পৌর, সোনামুখী, মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগসহ বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।  বাদ জোহর উপজেলার মানিট পোটল জামে মসজিদে এ উপলক্ষ্যে এক মিলাদ অনুষ্ঠিত হয়। সেখানে করোনা পজেটিভ মোহাম্মদ নাসিমের দ্রুত সুস্থতা কামনায় বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাতে কাজিপুর ইউনিয়ন আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,  সমাজসেবক. শিক্ষক,  পেশাজীবিসহ গন্যমান্য ব্যক্তিগণ অংশ নেন। 

 

পৌর আ.লীগের দোয়া 

পৌর আ.লীগের দোয়া

সাবেক স্বাস্থ্যমন্ত্রি ও বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় কাজিপুর পৌর আ.লীগের উদ্যোগে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। বুধবার দুপুরে উপজেলা দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়ার অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা আব্দুল মোত্তালেব দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর আ.লীগের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মন্টু, নজরুল ইসলাম,  পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক রবিউল আওয়াল, সাংগঠনিক সম্পাদক তাসির উদ্দিন তাসু, প্রমূখ।

 

সোনামুখী আ.লীগের দোয়া 

সোনামুখী আ.লীগের দোয়া

চৌদ্দ দলের সমন্বয়ক, সাবেক স্বাস্থ্যমন্ত্রি ও বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের রোগমুক্তির লক্ষ্যে কাজিপুরের সোনামুখী ইউনিয়ন আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিশেষ দোয়ার আয়োজন করে। 

 

বুধবার  বাদ আসর সোনামুখী উচ্চ বিদ্যালয় মাঠে নিরাপদ দূরত্ব মেনে আয়োজিত দোয়ার অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। 

 

দোয়া পরিচালনা করেন মাওলানা সোনামুখী ঈদগা মসজিদের খতিব মাওলানা আব্দুল কুদ্দুস। উপস্থিত সবাই মোহাম্মদ নাসিম ও তার পরিবারের সদস্যদের রোগমুক্তির জন্যে আল্লাহর নিকট শেফায়ে কামেলা প্রার্থনা করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান, ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, উপজেলা যুবলীগ সভাপতি আলী আসলাম, ইউপি সদস্য ফরিদুল ইসলাম বাবু, সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পবিত্র সাহা সাগর, সোনামুখী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

 

মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগের বিশেষ দোয়া

মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগের বিশেষ দোয়া

কাজিপুরের উন্নয়নের অহঙ্কার, সাবেক স্বাস্থ্যমন্ত্রি ও বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনা করে কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে। 

 

বুধবার দুপুরে েেঢকুরিয়া বাজার মসজিদে নিরাপদ দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত দোয়ার মাহফিলের প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

 

উপস্থিত আ.লীগ ও অঙ্গ সংহঠনের নেতৃবৃন্দ মোহাম্মদ নাসিম ও তার পরিবারের সদস্যদের জন্যে আল্লাহর নিকট শেফায়ে কামেলা প্রার্থনা করেন।

 

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি ও মাইজবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা আ,লীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান তালুকদার জাহাঙ্গীর আলম, মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগের সভাপতি নাজমুল হুদা চয়ন, সাধারন সম্পাদক আব্দুস সালাম মেম্বর, সিনিয়র সহসভাপতি মাহবুবর রহমান আলম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি লুৎফর রহমান মুকুল প্রমূখ। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর