সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
২৩

গোবিন্দগঞ্জে ৯ মামলার পলাতক আসামী শিবির নেতা গ্রেফতার

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

গাইবান্ধা জেলার নাশকতাসহ বিভিন্নঅপরাধের ৯টি মামলার দীর্ঘদিনের পলাতক আসামী শিবিরের সাবেক নেতা শাহীন প্রধান (৩২) কে গ্রেফতার করা হয়েছে। আজ ২ ডিসেম্বর সোমবার দুপুরে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে গাইবান্ধা শহর থেকে তাঁকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শিবির নেতা উপজেলার হরিরামপুর গ্রামের আব্দুস সামাদ প্রধানের ছেলে।

পুলিশ জানায়, ২০১৩ সালে গোবিন্দগঞ্জ উপজেলাধীন কোমরপুর এলাকায় যানবাহন ভাংচুর ও জ¦ালাও-পোড়াওসহ শতাধিক নাশকতার ঘটনা সংঘটিত হয়। এ সকল ঘটনা গ্রেফতারকৃত শিবির নেতা শাহীন প্রধানের নেতৃত্বেঘটেছে। সে তখন বগুড়া সরকারি আজিজুল হক বিশ^বিদ্যালয় কলেজ শাখার শিবিরের সাধারণ সম্পাদক ছিল।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, গ্রেফতারকৃত শিবির নেতা শাহীন প্রধান নাশকতাসহ ৯টি মামলার পলাতক আসামী। দীর্ঘদিন সে আত্মগোপনে ছিল। পরে বিশেষ সুত্র থেকে খবর পেয়ে গোবিন্দগঞ্জ পুলিশ তাকে গাইবান্ধা শহর থেকে আটক করে।এই আসামির নেতৃত্বে গত ২০১৩-১৪ সালে গোবিন্দগঞ্জ থানা এলাকার কোমরপুর এলাকায় যানবাহন ভাংচুর ও জ্বালাও -পোড়াওয়ের শতাধিক ঘটনা সংঘটিত হয়। তার বিরুদ্ধে জি আর ৩৪/১৫ , ৪৫/১৫, ৯৮১/১৪, ৬৯/১৫ , ৯৫০-ক/১৪, ৯৮২ক/১৪, এসটি ৩৯৬/১৬, এসটি ৩৬৮/১৬ নং মামলা গাইবান্ধা আদালতে বিচারাধীন আছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর