• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৩ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

দৈনিক জামালপুর

ঘাটাইলে সিএনজি শ্রমিক সঞ্চয় কল্যাণ তহবিলের নতুন কমিটি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা অটোরিকশা-অটোটেম্পু ও সিএনজি শ্রমিক সঞ্চয় কল্যাণ তহবিলের নতুন কমিটি গঠন করা হয়েছে। 

শুক্রবার (২৬ ফ্রেরুয়ারি) রাতে সংগঠনটির স্থানীয় কার্যালয়ে মো.আ. রাজ্জাককে সভাপতি ও মো. মিন্টু মিয়াকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করেন ঘাটাইল পৌর মেয়র ও সংগঠনের উপদেষ্টা শহীদুজ্জামান খান ভিপি শহীদ।

এক বছর মেয়াদী এ কমিটির অন্যান্য পদে রয়েছেন- সহ সভাপতি আরশেদ আলী, ফারুক হোসেন, সিদ্দিক মিয়া, কোরবান আলী, মোতালেব হোসেন। যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীন আলম, আব্দুর রশিদ মিয়া, জসিম মিয়া, আব্দুল মজিদ, মো. হামিদুল, সাংঠগনিক সম্পাদক মনির হোসেন ওয়ান মনি, দপ্তর সম্পাদক  মো.জোয়াহের আলী, অর্থ সম্পাদক রাজন মিয়া, প্রচার সম্পাদক রাসেল মিয়া, নাট্য ও প্রমোদ সম্পাদক সুমেস, ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব আল হাসান আকিজ, সমাজকল্যাণ সম্পাদক ইব্রাহিম হোসেন, ক্রীড়া সম্পাদক মো. আহসান হোসেন, সড়ক সম্পাদক আক্তার হোসেন, সহ সড়ক সম্পাদক মিল্টন খন্দকার।
এছাড়াও সম্মানিত সদস্যরা হলেন- শাহিনূর রহমান, মোহন মিয়া ও সুমন হোসেন। 

এসময় বক্তব্য রাখেন  কাউন্সিলর ও  সংগঠনের উপদেষ্টা  মো.মাজহারুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সভাপতি ও উপদেষ্ঠা মো. শামছুল হুদা চৌধুরী, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি খান ফজলুর রহমান, সাবেক কাউন্সিলর ও উপদেষ্টা মেছের আলী, ঘাটাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও প্রতিষ্ঠাতা উপদেষ্ঠা আব্দুল লতিফ, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সহসভাপতি  উপদেষ্ঠা ও বিশিষ্ট সমাজসেবক গোলাম মোস্তফা,  উপদেষ্ঠা ও সমাকসেবক আকবর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও উপদেষ্টা রাজা মিয়া,  বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সিনিয়র য্গ্মু সম্পাদক ও উপদেষ্ঠা এসএম সাহেদ আহম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও উপদেষ্টা সুমন আল মামুন প্রমুখ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর