মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৮৬

চলচ্চিত্র `দখল` করতে আসছেন সোহেল খান

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

দীর্ঘ ৪০ বছর সিনেমায় অভিনয় জীবনের পর এবার প্রথম বার পরিচালনায় আসছেন খল অভিনেতা আমির সিরাজি। নির্মাণ করছেন রিয়েল তন্ময়ের গল্পে 'দখল' সিনেমা। 

 

ইতিমধ্যেই 'দখল' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নবাগত সোহেল খান। যিনি ইতোমধ্যে অনেক নাটক,টেলিফিল্ম, শর্টফিল্ম ও মিউজিক ভিডিও করেছেন। এবার পা রাখছেন চলচ্চিত্রাঙ্গনে। 'দখল' সিনেমা দিয়ে উনি সিনেমায় আসছেন। এই ব্যাপারে সোহেল খান এর অনুভুতি জানতে চাইলে বলেন 'আমি খুবই আনন্দিত ও অনেক এক্সাইটেড।  আমি ধন্যবাদ জানাই পরিচালক আমির সিরাজি ভাই কে আমাকে দখল এর মত একটি ভালো গল্পে সুযোগ করে দেয়ার জন্য। 

 

এটা অনেক বড় পাওয়া যে, সিনেমায় আমার প্রথম কাজ হতে যাচ্ছে একটি ভালো গল্প ও একজন গুণী মানুষের সাথে। আশা করি এই সিনেমা টা দেখে দর্শক অনেক আনন্দ পাবে ও সবাই সবার একটা গল্প খোজে পাবে এই সিনেমায়। দখল গল্প টা সবার গল্প। একেবারেই একটি গ্রামীণ গল্প, মাটির গল্প, আমার আপনার সবার গল্প। আমার কাছে গল্প টা অনেক ভালো লেগেছে। রিয়েল তন্ময় ভাইয়ের গল্পে নির্মাণ হচ্ছে এই সিনেমা। সব শেষে দর্শকদের বলব, আমার জন্য দোয়া করবেন যেন ভালোভাবে এই কাজ টা শেষ করতে পারি, আর সবাই অবশ্যই হলে এসে ছবিটা দেখবেন এই আশা রইল।' 

 

তরুন বাংলা টিভির প্রযোজনায় খুব শীঘ্রই ছবির দৃশ্যায়নের কাজ শুরু হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।আমির সিরাজি পরিচালিত 'দখল' সিনেমায় প্রধান সহকারী পরিচালক হিসেবে থাকছেন তরুন নির্মাতা রিয়েল তন্ময়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর