• বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বদলে যাবে রাজধানীসহ আশপাশ এলাকার যোগাযোগব্যবস্থা করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমিক সংকট উত্তরণে তিন প্রস্তাব প্রধানমন্ত্রী জামালপুরে সাংবাদিক পরিবারের মানবেতর জীবনযাপন এবার বাংলাদেশেই তৈরি প্রাইভেট কার! “করোনায় প্রবাসীদের মাঝে ১১ কোটি টাকার ওষুধ ও ত্রাণ সামগ্রী বিতরণ” বাঁশখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শিলকূপ অংশে বৃক্ষরোপন কর্মসূচি দুই বাংলাদেশি গবেষক পেলেন ‘মাইক্রোসফট রিসার্চ ডেসার্টেশন গ্রান্ট’ তুরস্কে কম্প্রেসর দিয়ে রপ্তানি শুরু করলো ওয়ালটন পণ্যের করোনা শনাক্তে প্রতারণা; কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের “সামনে যতই সঙ্কট আসুক, আ’লীগ সরকার শক্তহাতে তা মোকাবেলা করবে”
৬৩২

চলচ্চিত্র `দখল` করতে আসছেন সোহেল খান

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

দীর্ঘ ৪০ বছর সিনেমায় অভিনয় জীবনের পর এবার প্রথম বার পরিচালনায় আসছেন খল অভিনেতা আমির সিরাজি। নির্মাণ করছেন রিয়েল তন্ময়ের গল্পে 'দখল' সিনেমা। 

 

ইতিমধ্যেই 'দখল' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নবাগত সোহেল খান। যিনি ইতোমধ্যে অনেক নাটক,টেলিফিল্ম, শর্টফিল্ম ও মিউজিক ভিডিও করেছেন। এবার পা রাখছেন চলচ্চিত্রাঙ্গনে। 'দখল' সিনেমা দিয়ে উনি সিনেমায় আসছেন। এই ব্যাপারে সোহেল খান এর অনুভুতি জানতে চাইলে বলেন 'আমি খুবই আনন্দিত ও অনেক এক্সাইটেড।  আমি ধন্যবাদ জানাই পরিচালক আমির সিরাজি ভাই কে আমাকে দখল এর মত একটি ভালো গল্পে সুযোগ করে দেয়ার জন্য। 

 

এটা অনেক বড় পাওয়া যে, সিনেমায় আমার প্রথম কাজ হতে যাচ্ছে একটি ভালো গল্প ও একজন গুণী মানুষের সাথে। আশা করি এই সিনেমা টা দেখে দর্শক অনেক আনন্দ পাবে ও সবাই সবার একটা গল্প খোজে পাবে এই সিনেমায়। দখল গল্প টা সবার গল্প। একেবারেই একটি গ্রামীণ গল্প, মাটির গল্প, আমার আপনার সবার গল্প। আমার কাছে গল্প টা অনেক ভালো লেগেছে। রিয়েল তন্ময় ভাইয়ের গল্পে নির্মাণ হচ্ছে এই সিনেমা। সব শেষে দর্শকদের বলব, আমার জন্য দোয়া করবেন যেন ভালোভাবে এই কাজ টা শেষ করতে পারি, আর সবাই অবশ্যই হলে এসে ছবিটা দেখবেন এই আশা রইল।' 

 

তরুন বাংলা টিভির প্রযোজনায় খুব শীঘ্রই ছবির দৃশ্যায়নের কাজ শুরু হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।আমির সিরাজি পরিচালিত 'দখল' সিনেমায় প্রধান সহকারী পরিচালক হিসেবে থাকছেন তরুন নির্মাতা রিয়েল তন্ময়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর