শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
৪২

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে গাইবান্ধায় র‌্যালী

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০১৯ উপলক্ষে আজ ১১ ডিসেম্বর বুধবার গাইবান্ধা র‌্যালী ও সেমিনার অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি মিলনায়তনে গাইবান্ধা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারি কমিশনার মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে এক সেমিনার অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন নীলফামারী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের উপ-কমিশনার মো. বিল¬াল হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন বগুড়া কর অঞ্চলের সার্কেল-১৯ এর সহকারি কর কমিশনার মোহাম্মদ জাকির হোসেন ও গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি শাহজাদা আনোয়ারুল কাদির। সেমিনারে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন।

 

সেমিনারে বিষয় ভিত্তিক ‘নতুন ভ্যাট আইন ও সম্ভাবনার বাংলাদেশ শীর্ষক’ কি নোট উপস্থাপন করেন গাইবান্ধার সিনিয়র ভ্যাট কর্মকর্তা মাহফুজ হোসেন।

 

উলে¬খ্য, ভ্যাট দিচ্ছে জনগণ, দেশের হচ্ছে উন্নয়ন এই প্রতিপাদ্য নিয়ে গাইবান্ধায় ১০ ডিসেম্বর থেকে জাতীয় ভ্যাট দিবস এবং ভ্যাট সপ্তাহ বিভিন্ন কর্মসূচির মধ্যে পালিত হচ্ছে। সেমিনারে সাংবাদিক, ব্যবসায়ি, চেম্বার নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর