বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
২১

জামালপুরের প্রয়াত ফটো সাংবাদিক কানুকে সাংবাদিকদের শ্রদ্ধা

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

প্রয়াত জামালপুরের প্রবীণ প্রখ্যাত ফটো সাংবাদিক অজিত সোম কানুকে শ্রদ্ধা জানিয়েছেন জামালপুর প্রেসক্লাব ও জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্য সাংবাদিকরা। ৮ জানুয়ারি রাতে অজিত সোম কানুর মরদেহ জামালপুর প্রেসক্লাবের সামনে আনা হলে তখন তাকে শ্রদ্ধা জানানো হয়।

জামালপুর প্রেসক্লাবের সদস্য ও সাবেক সহসভাপতি ফটো সাংবাদিক অজিত সোম কানুর মরদেহ ৮ জানুয়ারি রাত সাড়ে ১০টায় জামালপুর প্রেসক্লাব প্রাঙ্গণে আনা হয়। এ সময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেতৃত্বে ক্লাবের সকল কর্মকর্তা, সদস্য, সহযোগী সদস্য ও সাংবাদিকবৃন্দ অজিত সোম কানুর মরদেহে পুষ্পস্তবক অর্পণ করেন এবং এক মিনিট নিরবতা পালন করে তার প্রতি গভীর শ্রদ্ধা জানান।


পরে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল ও সাধারণ সম্পাদক মুকুল রানার নেতৃত্বে ক্লাবটির সকল কর্মকর্তা, সদস্য ও সাংবাদিকবৃন্দ অজিত সোম কানুর মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় উদীচী শিল্পী গোষ্ঠী জামালপুর জেলা শাখার কর্মকর্তা ও সদস্যরাও পুষ্পস্তবক দিয়ে অজিত সোম কানুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে রাতেই জামালপুর মহাশ্মশানে ফটো সাংবাদিক অজিত সোম কানুর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়। ৮ জানুয়ারি অসুস্থ অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর