• রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উদযাপনে গাইবান্ধায় সেলাই মেশিন বিতরণ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উদযাপনে গাইবান্ধায় সেলাই মেশিন বিতরণ ‘নগদ’র মাধ্যমে শেখ হাসিনার উপহার পেলেন ১ হাজার ৩শত দুস্থ নারী ‘নগদ’র মাধ্যমে শেখ হাসিনার উপহার পেলেন ১ হাজার ৩শত দুস্থ নারী প্রতি ডোজ ২৫৪ টাকায় করোনার টিকা পাবে বাংলাদেশও বাংলাদেশে কোন আদিবাসী নেই, আছে উপজাতি: সন্তু লারমা ও রাজা দেবাশীষ “বাংলাদেশের সঙ্গে আরো জোরালো সম্পর্ক গড়ার উদ্যোগ ভারতের” সর্বোচ্চ বৈদেশিক সাহায্য ॥ নতুন রেকর্ড বাংলাদেশের ইতিহাসে পার্বত্য চট্টগ্রামকে আলাদা রাষ্ট্র বানাতে নিজেদেরকে আদিবাসী দাবি “পোশাকশিল্পে অবিশ্বাস্য রকমের প্রবৃদ্ধি হবেই”
৭৭

জামালপুরের প্রয়াত ফটো সাংবাদিক কানুকে সাংবাদিকদের শ্রদ্ধা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

প্রয়াত জামালপুরের প্রবীণ প্রখ্যাত ফটো সাংবাদিক অজিত সোম কানুকে শ্রদ্ধা জানিয়েছেন জামালপুর প্রেসক্লাব ও জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্য সাংবাদিকরা। ৮ জানুয়ারি রাতে অজিত সোম কানুর মরদেহ জামালপুর প্রেসক্লাবের সামনে আনা হলে তখন তাকে শ্রদ্ধা জানানো হয়।

জামালপুর প্রেসক্লাবের সদস্য ও সাবেক সহসভাপতি ফটো সাংবাদিক অজিত সোম কানুর মরদেহ ৮ জানুয়ারি রাত সাড়ে ১০টায় জামালপুর প্রেসক্লাব প্রাঙ্গণে আনা হয়। এ সময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের নেতৃত্বে ক্লাবের সকল কর্মকর্তা, সদস্য, সহযোগী সদস্য ও সাংবাদিকবৃন্দ অজিত সোম কানুর মরদেহে পুষ্পস্তবক অর্পণ করেন এবং এক মিনিট নিরবতা পালন করে তার প্রতি গভীর শ্রদ্ধা জানান।


পরে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল ও সাধারণ সম্পাদক মুকুল রানার নেতৃত্বে ক্লাবটির সকল কর্মকর্তা, সদস্য ও সাংবাদিকবৃন্দ অজিত সোম কানুর মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় উদীচী শিল্পী গোষ্ঠী জামালপুর জেলা শাখার কর্মকর্তা ও সদস্যরাও পুষ্পস্তবক দিয়ে অজিত সোম কানুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে রাতেই জামালপুর মহাশ্মশানে ফটো সাংবাদিক অজিত সোম কানুর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়। ৮ জানুয়ারি অসুস্থ অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
জামালপুর বিভাগের পাঠকপ্রিয় খবর