শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
জেরুজালেমের আল-আকসা মসজিদে ইসরাইলি বাহিনীর হামলা বিজেপি ছাড়লো ভারতের মধ্যপ্রদেশের ৮০ জন মুসলিম নেতা আর্থিক প্রযুক্তি ব্লকচেইন বিষয়ে কোর্স চালুতে সহায়তা দেবে সরকার আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখান করলেন মিয়ানমার সরকার ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন পাচ্ছে তাপস ও আতিকুল জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন ১৩ জন সরকারের ধারাবাহিকতায় অগ্রগতি দৃশ্যমান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেনে নিন ‘আউজুবিল্লাহ’ পাঠের ফজিলত ও উপকারিতা বকশীগঞ্জে হাতির আক্রমন থেকে বাঁচতে টর্চলাইট ও জেনারেটর বিতরণ নিজেদের মধ্যে দেশ’প্রেমের স্পৃহা বজায় রাখতে হবে, বললেন সেনাপ্রধান
৫২

জীবনেও আমি আর বিচারক হব না: শবনম ফারিয়া

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ‘ফ্যামিলি ক্রাইসিস’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এই নাটকের জন্য তুমুল সাড়াও পেয়েছেন এ অভিনেত্রী। 

 

এছাড়া নাটকের পাশাপাশি কিছু চলচ্চিত্রেও দেখা গেছে ফারিয়াকে। তার অভিনীত চলচ্চিত্র ছিলো ‘দেবী’। এছাড়া ‘কে হবেন মাসুদ রানা’ রিয়েলিটি শো-তে বিচারক ছিলেন অভিনেত্রী। যদিও এই শো-এর মাধ্যমে অনেক আলোচনার থেকে সমালোচনাই বেশি শুনতে হয়েছে তাকে।

 

এ প্রসঙ্গে তার কাছে জানতে চাইলে দেশি একটি দৈনিককে তিনি বলেন, মাসুদ রানার রেসপন্স খুবই খারাপ ছিল। আমি ভেবেছি, যারা এখান থেকে নির্বাচিত হবে, তারা আমার সহশিল্পী হবে। তারপরও যে পরিমাণ সমালোচনা হয়েছে, আমার মনে হয়েছে সেটার জন্য আমি দায়ী নই। 

 

তিনি আরো বলেন, অন্য কারো ভুলের ভার আমাকে নিতে হয়েছে। আমি আর কখনো, কোনো দিন, জীবনেও কোনো রিয়েলিটি শো-র বিচারক হব না। 

 

শবনম ফারিয়া বর্তমানে ব্যস্ত আছেন বকুলপুর ও ফ্যামিলি ক্রাইসিস সিরিয়াল নিয়ে। এছাড়া তৌকীর আহমেদের পরিচালনায় নতুন সিরিয়াল শুরু করেছেন তিনি।

 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর