রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
২৪

সুন্দরগঞ্জে পানিতে পড়ে ভ্যানচালকের মৃত্যু

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় বিলের পড়ে কচরি পানার ফাদে পড়ে পাড়ে উঠতে না পারায় পানিতে পড়ে ওয়াহেদুল ইসলাম নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। আজ ২৬ জানুয়ারী রবিবার সকালে এলাকাবাসী উত্তর মরুয়াদহ বিল থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে। মৃত ওয়াহেদুল ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের আজিজল হকের ছেলে।

 

এলাকাবাসী ও তার বড় ভাই শহিদুল ইসলাম, খায়রুজ্জামান বাবু, মুকুল হোসেন ও বড় ভাইয়ের ছেলে আব্দুছ ছালাম সাংবাদিকদের অভিযোগ করে জানায়, গতকাল ২৫ জানুয়ারী শনিবার বিকেলে কিছু সংখ্যক ছেলে ছোকরা উত্তর মরুয়াদহ বিলের পাশে তাস খেলতে থাকে। এ সময় খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশ সেখানে গিয়ে খেলোয়াড়দের ধাঁওয়া করলে খেলোয়াড়রা পালিয়ে যায়। এ সময় ভ্যানচালক ওয়াহেদুল বিলে গোসল করতে গেলে সেও ধাঁওয়ার মুখে পড়ে আতঙ্কিত হয়ে বিলের পানিতে ঝাঁপ দেয়। পরে তার পরিবার অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে হতাশায় পড়ে। আজ ২৬ জানুয়ারি রবিবার সকালে এলাকাবাসী বিল থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে। স্থানীয় চেয়ারম্যান কনক কুমার গোস্বামী বিষয়টি সুন্দরগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

 

এ নিয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান পানিতে পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের ধাওয়ায় পানিতে পড়েছে ঘটনাটি এমন নয় বিলের পানিতে ভাসমান কচরিপানার কারণে পাড়ে উঠতে না পাড়ায় তার মৃত্যু হয়। এ বিষয়ে নিহত ব্যক্তির পরিবারের কোন অভিযোগ না থাকায় পানিতে পড়ে মৃত ব্যাক্তির লাশ দাফনের জন্য পরিবারকে অনুমতি দেয়া হয়েছে। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর