শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
জেরুজালেমের আল-আকসা মসজিদে ইসরাইলি বাহিনীর হামলা বিজেপি ছাড়লো ভারতের মধ্যপ্রদেশের ৮০ জন মুসলিম নেতা আর্থিক প্রযুক্তি ব্লকচেইন বিষয়ে কোর্স চালুতে সহায়তা দেবে সরকার আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখান করলেন মিয়ানমার সরকার ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন পাচ্ছে তাপস ও আতিকুল জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন ১৩ জন সরকারের ধারাবাহিকতায় অগ্রগতি দৃশ্যমান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেনে নিন ‘আউজুবিল্লাহ’ পাঠের ফজিলত ও উপকারিতা বকশীগঞ্জে হাতির আক্রমন থেকে বাঁচতে টর্চলাইট ও জেনারেটর বিতরণ নিজেদের মধ্যে দেশ’প্রেমের স্পৃহা বজায় রাখতে হবে, বললেন সেনাপ্রধান
১০৬

ঢাকা-টু-সিকিম সরাসরি বাস সার্ভিস চালু হচ্ছে

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

বাংলাদেশের পর্যটকদের যাতায়াত সহজ করতে ঢাকা থেকে ভারতের দার্জিলিং ও সিকিম রুটে প্রথমবারের মতো চালু হতে যাচ্ছে বিআরটিসির বাস সার্ভিস।

 

১২ ডিসেম্বর পরীক্ষামূলকভাবে ঢাকা থেকে সিকিম যাবে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের বাস। এ সময় বাসগুলোতে বাংলাদেশ ও ভারতের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কারিগরি টিম থাকবে বলে জানা গেছে।

 

বিআরটিসি সূত্রে জানা যায়, ১২ ডিসেম্বর রাজধানীর মতিঝিল থেকে বিআরটিসির দুটি বাস সিকিম ও দার্জিলিংয়ের পথে রওনা দেবে। এক হাজার ১৪০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে সিকিম পৌঁছাবে বাসগুলো। পাঁচ দিনের সফর শেষে ১৬ ডিসেম্বর দেশে ফিরে আসবে বাসগুলো।

 

বিআরটিসি’র চেয়ারম্যান এহছানে এলাহী বলেন, ঢাকা-সিকিম রুটের বর্তমান অবস্থা, পর্যটক সুবিধা ও নিয়মিত বাস চালু করতেই ট্রায়াল রানটি চালানো হবে। 

 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর