রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আখেরি মোনাজাত উপলক্ষে বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক চীনে প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষায় শাহজালাল বিমানবন্দরে সতর্কতা নির্বাচন সুষ্ঠু করতে বাংলাদেশ সরকার বদ্ধপরিকর: সমবায় মন্ত্রী নির্বাচনের তারিখ পরিবর্তন করায় অনশন ভেঙে শিক্ষার্থীদের উল্লাস বই নয় কম্পিউটার নিয়ে বিদ্যালয়ে আসবে শিক্ষার্থীরা: প্রতিমন্ত্রী সম্পদ ভাগ করলে, দারিদ্র্য ইতিহাসে চলে যেতো: গভর্নর সমুদ্রের ফেনা পরিমান গুনাহ মাফের তাসবিহ দেওয়ানগঞ্জে চর আমখাওয়া’র দু’টি গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন “খুনি মোস্তাক ও জিয়ার উত্তরসূরীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম চলবে” সানন্দবাড়ী আকন্দ পাড়া নৌঘাটে একটা সেতু আবশ্যক
১৬৩

দলের দুঃসময়ের কর্মীরাই প্রকৃত কর্মী, বললেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের দুঃসময়ে যেসব কর্মী দলের পাশে থেকে জীবনবাজি রেখে দলের জন্য কাজ করে তারাই প্রকৃত কর্মী বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি। 

 

সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন মিলনায়তনে সাবেক প্রায়ত মেয়র হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী ও চলমান রাজনীতি বিয়য়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

 

যারা আন্দোলনের নামে হুমকি দিয়ে দেশের বিরুদ্ধে যড়যন্ত্র করে তাদের প্রতিহত করতে ১৪ দল মাঠ আছে জানিয়ে নাসিম বলেন, একদফা আন্দোলনের হুঙ্কার দেয়, আবার অন্য দফা চক্রান্ত করে। আন্দোলনের নামে যদি কোন বিশৃঙ্খলা করা হয় তাদের জবাব দেয়ার জন্য ১৪ দল ও আওয়ামী লীগ মাঠে থাকবে। 

 

বিএনপির মুখে সন্ত্রাসের কথা মানায় না। বিএনপি প্রতিদিন মিথ্যাচার করে যাচ্ছে। এছাড়া বিএনপির কোনো রাজনৈতিক কাজ নেই। তারা সন্ত্রাসীদের আশ্রায় প্রশয় দিয়ে সব হত্যাকাণ্ডের বিচার বন্ধ করতে চেয়েছিল। কিন্তু তারা তা করতে পারেনি। সাহসী নেত্রী যুদ্ধপরাধীসহ সব হত্যাকণ্ডের বিচার করেছে। বিএনপি হত্যাকারীদের আশ্রয় দিয়েছে। তাই তাদের মুখে সন্ত্রাসের অভিযোগ মানায় না।

 

হুমকি দিয়ে আইন আদালতের কার্যক্রম বন্ধ করা যাবে না উল্লেখ করে তিনি বলেন, সুপ্রিমকোর্টকে যারা হুমকি দেয় তাদের জানিয়ে দিতে চাই- আইন আইনের গতিতে চলবে। কারো হুমকিতে আইনের কার্যক্রম থেমে যাবে না। আদালতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই৷  আদালত স্বাধীনভাবে তার নিজস্ব গতিতে চলে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর