শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৯০০

শিক্ষার্থীদের মাঝে ২২ হাজার টিফিন বক্স বিতরণ

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

চট্টগ্রামের রাউজানে ১৮২টি প্রাথমিক বিদ্যালয়ের ২২ হাজার ২শ ৬০ জন খুদে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের হাতে এসব টিফিন বক্স তুলে দেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। 

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নানের সভাপতিত্বে এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিক্সন চৌধুরী ও অধ্যাপিকা সালসাবিল করিম চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি গোলাম ফারুক, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, চুয়েট ভিসি ড. অধ্যাপক রফিকুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন প্রমুখ। 

এসময় প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ, উপজেলা যুবলীগ-ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ, প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে সেগুলোর প্রশংসা করেন। 

তিনি বলেন, সাংসদ ফজলে করিম চৌধুরী শিক্ষার উন্নয়নে যেসব পদক্ষেপ গ্রহণ করে সফলতা পেয়েছেন সেগুলো গ্রহণে অন্যান্য উপজেলাও এগিয়ে যেতে পারে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর