রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আখেরি মোনাজাত উপলক্ষে বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক চীনে প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষায় শাহজালাল বিমানবন্দরে সতর্কতা নির্বাচন সুষ্ঠু করতে বাংলাদেশ সরকার বদ্ধপরিকর: সমবায় মন্ত্রী নির্বাচনের তারিখ পরিবর্তন করায় অনশন ভেঙে শিক্ষার্থীদের উল্লাস বই নয় কম্পিউটার নিয়ে বিদ্যালয়ে আসবে শিক্ষার্থীরা: প্রতিমন্ত্রী সম্পদ ভাগ করলে, দারিদ্র্য ইতিহাসে চলে যেতো: গভর্নর সমুদ্রের ফেনা পরিমান গুনাহ মাফের তাসবিহ দেওয়ানগঞ্জে চর আমখাওয়া’র দু’টি গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন “খুনি মোস্তাক ও জিয়ার উত্তরসূরীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম চলবে” সানন্দবাড়ী আকন্দ পাড়া নৌঘাটে একটা সেতু আবশ্যক
১৮৫

আখেরি মোনাজাত উপলক্ষে বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে আজ রোববার শেষ হচ্ছে ৫৫তম বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। রোববার সকাল ১০টা থেকে ১১টার মধ্যে মোনাজাত হবে।

 

আখেরি মোনাজাতে অংশ নিতে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থান থেকে ইজতেমা ময়দানে ছুটছেন মুসল্লিরা। যানবাহন না পেয়ে অনেককেই যেতে হবে হেঁটে।

 

তাই ইজতেমা ময়দানের উদ্দেশ্যে রওনা দেয়ার আগে জেনে নিন আখেরি মোনাজাত উপলক্ষে কোন কোন সড়ক বন্ধ থাকবে।

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আনোয়ার হোসেন জানিয়েছেন, রোববার ভোর ৫টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মহাখালী থেকে জয়দবেপুর চৌরাস্তা, মীরেরবাজার থেকে টঙ্গী, আবদুল্লাহপুর থেকে বাইপাস সড়ক পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে। যান চলাচল নিয়ন্ত্রণে এসব সড়কে থাকবে ব্যারিকেড।

 

জিএমপি কমিশনার আরো জানান, ইজতেমায় আসা মুসল্লিদের যাতায়াতের সুবিধায় তুরাগ তীর থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত ৩০টি ও মহাখালী পর্যন্ত ৩০টি শাটল বাস চলাচল করবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর