• বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বদলে যাবে রাজধানীসহ আশপাশ এলাকার যোগাযোগব্যবস্থা করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমিক সংকট উত্তরণে তিন প্রস্তাব প্রধানমন্ত্রী জামালপুরে সাংবাদিক পরিবারের মানবেতর জীবনযাপন এবার বাংলাদেশেই তৈরি প্রাইভেট কার! “করোনায় প্রবাসীদের মাঝে ১১ কোটি টাকার ওষুধ ও ত্রাণ সামগ্রী বিতরণ” বাঁশখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শিলকূপ অংশে বৃক্ষরোপন কর্মসূচি দুই বাংলাদেশি গবেষক পেলেন ‘মাইক্রোসফট রিসার্চ ডেসার্টেশন গ্রান্ট’ তুরস্কে কম্প্রেসর দিয়ে রপ্তানি শুরু করলো ওয়ালটন পণ্যের করোনা শনাক্তে প্রতারণা; কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের “সামনে যতই সঙ্কট আসুক, আ’লীগ সরকার শক্তহাতে তা মোকাবেলা করবে”
২০৫

দেওয়ানগঞ্জে জোড়া খুনের দাফন সম্পন্ন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

জামালপুরের দেওয়ানগন্জ্ঞ উপজেলার, চরআমখাওয়া ইউনিয়নের, সানন্দবাড়ী দক্ষিণ লম্বা পাড়া গ্রামের ইউসুফ আলী (৪৫) ও আঃ জলিল (৩৫) দু ভাইয়ের লাশের দাফন কার্য আজ রবিবার ১০ টায় সম্পন্ন করা হয়েছে। 

 

স্থানীয় সুত্রে জানা যায়, দেওয়ানগন্জ্ঞ উপজেলার সানন্দবাড়ী দক্ষিণ লম্বা পাড়া গ্রামের হারান আলী ও জাকির হোসেন (সাবেক মেম্বার) এর সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছে। হারান আলী ও জাকির হোসেন দুজন আপন ভাই। 

 

এলাকাবাসী জানান, গত ২৯ নভেম্বর শুক্রবার আনুমানিক সকাল ১১ টায় হারান আলী তার ছেলেদের নিয়ে জমিতে ঘরের কাজ করেন। এসময় জাকির হোসেন ও তার ছেলেরা শাবল, লাঠি ইত্যাদি নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে হারান আলী ও তার ছেলেরা গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ হাসপাতালে, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক থাকায়  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার ভোর ৪ টায়, ইউসুফ আলী ও ছোট ভাই আঃ জলিল মারা যায়।

 

এ অবস্থায় দেওয়ানগঞ্জ মডেল থানায় একাধিক হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

 

আজ রবিবার সকাল ১০ টায় দু ভাইয়ের লাশের দাফন করা হয়। জানাজায় হাজারো মানুষের ঢল, কান্নায় জর্জরিত আত্মীয় স্বজনরা ও এলাকাবাসী। 

 

জানাজায় অংশ নিয়ে এলাকাবাসী প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করেন। 

চরআমখাওয়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান জানাজায় অংশ নিয়ে বলেন, এ হত্যাকান্ড একটা নৃশংস হত্যাকান্ড। তিনি হত্যাকারীদের বিচারের আওতায় এনে, সর্বোচ্চ বিচার দাবী করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

জানাজায় অংশ নিয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মায়নুল হক বলেন, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তিনি আরও বলেন থানায় একাধিক হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। 

 

তিনি এলাকাবাসীদের প্রতি, আসামিদের দেখা মাত্র ধরিয়ে দিয়ে প্রশাসনকে সাহায্য করার জন্য আহবান জানান। 

 

এদিকে আসামীগন বাড়ি ঘর রেখে পলাতক রয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
জামালপুর বিভাগের পাঠকপ্রিয় খবর