মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৬০

দেওয়ানগঞ্জে জোড়া খুনের দাফন সম্পন্ন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

জামালপুরের দেওয়ানগন্জ্ঞ উপজেলার, চরআমখাওয়া ইউনিয়নের, সানন্দবাড়ী দক্ষিণ লম্বা পাড়া গ্রামের ইউসুফ আলী (৪৫) ও আঃ জলিল (৩৫) দু ভাইয়ের লাশের দাফন কার্য আজ রবিবার ১০ টায় সম্পন্ন করা হয়েছে। 

 

স্থানীয় সুত্রে জানা যায়, দেওয়ানগন্জ্ঞ উপজেলার সানন্দবাড়ী দক্ষিণ লম্বা পাড়া গ্রামের হারান আলী ও জাকির হোসেন (সাবেক মেম্বার) এর সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছে। হারান আলী ও জাকির হোসেন দুজন আপন ভাই। 

 

এলাকাবাসী জানান, গত ২৯ নভেম্বর শুক্রবার আনুমানিক সকাল ১১ টায় হারান আলী তার ছেলেদের নিয়ে জমিতে ঘরের কাজ করেন। এসময় জাকির হোসেন ও তার ছেলেরা শাবল, লাঠি ইত্যাদি নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে হারান আলী ও তার ছেলেরা গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ হাসপাতালে, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক থাকায়  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার ভোর ৪ টায়, ইউসুফ আলী ও ছোট ভাই আঃ জলিল মারা যায়।

 

এ অবস্থায় দেওয়ানগঞ্জ মডেল থানায় একাধিক হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

 

আজ রবিবার সকাল ১০ টায় দু ভাইয়ের লাশের দাফন করা হয়। জানাজায় হাজারো মানুষের ঢল, কান্নায় জর্জরিত আত্মীয় স্বজনরা ও এলাকাবাসী। 

 

জানাজায় অংশ নিয়ে এলাকাবাসী প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করেন। 

চরআমখাওয়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুর রহমান জানাজায় অংশ নিয়ে বলেন, এ হত্যাকান্ড একটা নৃশংস হত্যাকান্ড। তিনি হত্যাকারীদের বিচারের আওতায় এনে, সর্বোচ্চ বিচার দাবী করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

জানাজায় অংশ নিয়ে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মায়নুল হক বলেন, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তিনি আরও বলেন থানায় একাধিক হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। 

 

তিনি এলাকাবাসীদের প্রতি, আসামিদের দেখা মাত্র ধরিয়ে দিয়ে প্রশাসনকে সাহায্য করার জন্য আহবান জানান। 

 

এদিকে আসামীগন বাড়ি ঘর রেখে পলাতক রয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর