সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৩৪

দেওয়ানগঞ্জে ৭ হাজার ৪শত পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া বাজার সাত হাজার ৪০০টি ইয়াবা বড়িসহ সাদ্দাম হোসেন (২৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। ২ ডিসেম্বর বিকেলে উপজেলার তারাটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

দেওয়ানগঞ্জ থানা সূত্রে জানা গেছে, ২ ডিসেম্বর বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) মো. ফরহাদ আলীর নেতৃত্বে এক দল পুলিশ তারাটিয়া বাজার এলাকায় মতিউর রহমানের নার্সারির সামনে মাদকবিরোধী তল্লাশি অভিযান চালান। এ সময় একটি অটোরিকশায় যাত্রীবেশে থাকা মাদক কারবারি মো. সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে  সাত হাজার ৪০০টি ইয়াবা বড়িসহ জব্দ করা হয়েছে।  সাদ্দাম হোসেন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর বামুনেরচর গ্রামের আবুল হাশেমের ছেলে। ইয়াবাগুলো তিনি ঢাকায় নিয়ে যাচ্ছিলেন।

 

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, ‘মাদক কারবারি সাদ্দাম হোসেনের বিরুদ্ধে দেওয়ানগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। কাল মঙ্গলবার সকালে তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হবে।’

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর