• বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২৩ ১৪২৮

  • || ২৩ রমজান ১৪৪২

দৈনিক জামালপুর

ধানুয়া কামালপুর ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র গ্রহণ করলেন লাকপতি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

আগামী ইউপি নির্বাচন ঘিরে আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে বকসিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়নের রাজপথ থেকে চায়ের দোকান। ১৯৭১ এর মুক্তিযুদ্ধের ১১ নং সেক্টরের অন্যতম ঘাটি ধানুয়া কামালপুর তাই সব কিছুতে খবরে ফ্রন্ট পেজ হয়ে থাকে ঐতিহ্যবাহী এলাকা টি। বরাবরের মতো এবারও ধানুয়া কামালপুর ইউপি নির্বাচন আলোচনার শীর্ষে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ধানুয়া কামালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী ধানুয়া কামালপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মশিউর রহমান (লাখপতি)। ৯ এপ্রিল বিকেলে বকুলতলাস্হ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ শেষে দলের নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে দলীয় আবেদনপত্র জমা দেন তিনি।

সেখানে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদ নিবার্চনের মনোনয়নপত্র বিতরণ কমিটির আহ্বায়ক আশরাফ হোসেন তরফদার, পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক খন্দকার রেজাউল করিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, কোষাধ্যক্ষ এডভোকেট মোঃ আব্দুল্লাহ। পরবর্তিতে ১নং ধানুয়া কামালপুর ইউনিয়নের হয়ে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন লাকপতি।

তিনি দীর্ঘ দিন থেকে রাজনৈতিক কাজে জড়িত আছেন। আলোচনার নতুন মাত্রা যোগ হয়েছে ৯ এপ্রিল দুপুরে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহের মধ্যে দিয়ে। তিনি ধানুয়া কামালপুর ইউনিয়নের মানুষের জন্য কাজ করতে চান, সুখে-দুঃখে জনগণের পাশে থাকতে চান।

এ সময় সমাজ সেবক মসিউর রহমান লাকপতি সংবাদমাধ্যম কে বলেন, আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে নেতা নয় সেবক হিসাবে থাকতে চাই জনগণের পাশে। তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী হলে দূর্নীতি, মাদক,বাল্যবিবাহ ও সন্ত্রাসমুক্ত ধানুয়া কামালপুর ইউনিয়ন উপহার দেব। আশাকরি বাংলাদেশ আওয়ামী লীগ আমার দীর্ঘদিন ধরে দলের প্রতি ত্যাগের মূল্যায়ন করবেন এবং আমাকে নৌকা প্রতীক উপহার দিবেন। জনাব মসিউর রহমান লাকপতি ধানুয়া কামালপুরবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর