সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৩৫

ধুনটে প্রান্তিক কৃষককে কোপাল মাদকসেবীরা

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

নুরুল ইসলাম

নুরুল ইসলাম

বগুড়ার ধুনট উপজেলায় মাদক সেবনের প্রতিবাদ করায় নুরুল ইসলাম (৫০) নামে এক কৃষককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। নুরুল ইসলাম উপজেলার গোপালনগর ইউনিয়েনের বাঁনিয়াগাতি নয়াপাড়া গ্রামের রমজান আলীর ছেলে। এঘটনায় সোমবার দুপুর ২টার দিকে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। 

 

অভিযোগ সূত্রে জানা যায়, নুরুল ইসলাম একজন প্রান্তিক কৃষক। পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে একত্রে বসবাস করেন। এ অবস্থায় বানিয়াগাতী গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী একাধিক মামলার আসামী বেল্লাল হোসেন তার লোকজন নিয়ে নুরুল ইসলামের বাড়িতে মাদক দ্রব্য সেবন করে আসছে। বিষয়টি বেল্লাল হোসেনের পরিবারের লোকজনকে জানায় নুরুল ইসলাম। 

 

এতে আরো ক্ষুব্ধ হয়ে ওঠে বেল্লাল। এক পর্যায়ে শনিবার রাত ৯টার দিকে বেল্লাল হোসেন ও তার লোকজন নুরুল ইসলামের বাড়িতে মাদক দ্রব্য সেবন করতে থাকে। এসময় নুরুল ইসলাম মাদক সেবনে বাধা দেয়ায় বেল্লাল হোসেনের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন দুপুর ২টার দিকে বেল্লাল হোসেন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে নুরুল ইসলামের বসতবাড়িতে ঢুকে তাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন নুরুল ইসলামকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তারের নিকট প্রাথমিক চিকিৎসা দেয়। এঘটনায় বেল্লাল হোসেনসহ ৪জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর বেল্লাল ও তার লোকজন পলাতক রয়েছে। 

 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, বেল্লাল হোসেনের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর