বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৫৪৮

ধুনটে বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

বগুড়ার ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী, বিজ্ঞান কুইজ, বিজ্ঞান অলিম্পিয়াড এবং বিজয়ফুল প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সেরা শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

 

সোমবার দুপুর ১টার দিকে ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিযোগিতায় অংশ নেয়া স্কুল ও কলেজের শিক্ষার্থীদের হাতে পুরস্কারের ক্রেস্ট তুলে দেয়া হয়। 

 

বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা। 

 

ধুনট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম জিন্নাহর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম, ধুনট উপজেলা মাধ্যমিকা শিক্ষা অফিসের একাডেমীক সুপার ভাইজার রোকাইয়া পারভীন, ধুনট মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম জিয়াউল হক, ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মশিউর রহমান ও শিক্ষার্থী রেজওয়ানা হক প্রমুখ।

 

উল্লেখ্য, ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় ধুনট উপজেলার স্কুল ও কলেজ পর্যায়ের ২১টি শিক্ষা প্রতিষ্ঠানের স্টল অংশ নেয়। বিজ্ঞান মেলায় অংশ নেয়া স্টলগুলোর মধ্যে সিনিয়র ক্যাটাগরিতে ধুনট সরকারি ডিগ্রী কলেজে ও জুনিয়র ক্যাটাগরিতে ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ মডেল উচ্চ বিদ্যালয় সেরা নির্বাচিত হয়।

 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর