• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
জঙ্গিদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে চালু হচ্ছে র‍্যাবের হট লাইন টাঙ্গাইল স্টেডিয়ামে ক্রিকেট লীগ অনুষ্ঠিত অসুস্থ সাংবাদিক লুৎফর রহমানকে দেখতে হাসপাতালে তথ্য প্রতিমন্ত্রী ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন করায় ড্রেজারসহ পাইপ ধ্বংস টাঙ্গাইলের কালিহাতী পৌর নির্বাচনে ৫২ প্রার্থীর মনোয়নপত্র দাখিল দেওয়ানগঞ্জ পৌর এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মির্জাপুরে ২০ গ্রাম হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব করোনা ভাইরাস ভ্যাকসিনের সুরক্ষা অ্যাপ প্রস্তুত: পলক “পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের বিজয় উন্নয়নের বিজয়” ইসলাম ধর্মানুযায়ী পাত্রী দেখার পদ্ধতি ও নিয়ম

পলাশবাড়ীতে দোকানে তালা লাগানোকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০  

দোকান ঘরের তালা লাগানোর জের ধরে গাইবান্ধার পলাশবাড়ীতে বড় ভাই আদমের কেচির আঘাতে ছোট ভাই শাপলার (৪৩) মৃত্যু হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার ঢোলভাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। নিহত শাপলা উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের মৃত আজিম উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানান, পলাশবাড়ী ও ঢোলভাঙ্গা বাজারে শাপলা ও তার বড়ভাই আদমের মালিকানাধীন বেশ কিছু দোকান ঘর রয়েছে। ওইসব দোকানের মালিকানা ও ভাড়া আদায় নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। সোমবার রাতে ঢোলভাঙ্গা বাজারে মাছের আড়তের কাছে শাপলার মালিকানাধীন দোকানে বড় ভাই আদম তালা লাগাতে গেলে শাপলা আদমের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এসময় আদম পাশের একটি ওষুধের দোকান থেকে একটি কেচি নিয়ে শাপলার বুকে ও পেটে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শাপলাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত শাপলা এলাকায় ডাকাত হিসাবে পরিচিত তার বিরুদ্ধে পলাশবাড়ী থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি মামলা ছিলো বলে জানায় স্থানীয়রা।

পলাশবাড়ী থানা সূত্রে জানা যায়, নিহতের মরদেহ নিজ বাড়ি থেকে উদ্ধার করে পলাশবাড়ী থানায় নিয়ে আসা হয়।এরপর ২৪ নভেম্বর মঙ্গলবার গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে লাশ প্রেরণ করা হয়। অভিযুক্ত ঘাতক বড় ভাই আদম পলাতক রয়েছেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর