• শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৭

  • || ১৪ রজব ১৪৪২

দৈনিক জামালপুর

পলাশবাড়ীতে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদান

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ করুন , মাদক মুক্ত সমাজ গড়–ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিনোদন পিপাষু সাংস্কৃতিক প্রিয় শহর পলাশবাড়ীতে প্রতিবছরের ন্যায় এবারো নানা আয়োজনে গাইবান্ধা জেলার সফল সংগীত চর্চা ও শিক্ষাঙ্গন সন্ধি ফাউন্ডেশনের ৯ ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হলো ।

 

১৫ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় পলাশবাড়ী কেন্দ্রীয় শহিদ মিনারে সন্ধি ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও নবনির্বাচিত কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সন্ধি ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন মন্ডলের পরিচালনায় ও পরিকল্পনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন সন্ধি ফাউন্ডেশন এর শিক্ষার্থীগণ সহ স্থানীয় বাউল শিল্পীগণ। এর আগে পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের উপস্থাপনায় ও আশরাফুল ইসলামের সহযোগীতায় সংবর্ধণা অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান ফুলের মালা দিয়ে বরণ করে নেন ও সংবর্ধনা প্রদান করেন সন্ধি ফাউন্ডেশনের উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা মেজর অবঃ মফিজল হক তারা।এসময় ফুলের পাপড়ি ছিটিয়ে নবনির্বাচিত পৌরসভার পরিষদের সম্মানিত ব্যক্তিদের বরণ করেন সন্ধি ফাউন্ডেশনের শিক্ষার্থীগণ। এরপর সন্ধি ফাউন্ডেশনের উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা মেজর অবঃ মফিজল হক তারা কে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন সাংবাদিক আশরাফুল ইসলাম। এরপর একে একে কাউন্সিলর আব্দুস সোবাহান, মাসুদ করিম,আসাদুজ্জামান শেখ ফরিদ, মঞ্জুরুল তালুকদার , মতিয়ার রহমান, মহমুদুল হাসান, লিটন মিয়া,রবিউল ইসলাম সুমন,আজাদুল ইসলামকে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন পলাশবাড়ী প্রেসক্লাবের সম্মানিত সাংবাদিকবৃন্দ ও সন্ধি ফাউন্ডেশনের সম¥ানিত সদস্যগণ।

 

সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেন, প্রিয় পলাশবাড়ী পৌরবাসী আমারদের পৌরসভায় উন্নয়নের পাশাপাশি অত্র পৌর এলাকায় কোন প্রকার মাদক বেচাকেনা চলবে না মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা নয় পৌর এলাকা মাদক মুক্ত করে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করা চাই। খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনায় সহযোগীতার মধ্যদিয়ে পৌর এলাকার যুব সমাজকে ও আমাদের আগামী প্রজন্মের জন্য সুন্দর একটি মডেল পৌরসভা বাস্তবায়নে সকলের সহযোগীতা চাই। এসময় সাবির্ক সহযোগীতাসহ পৌরসভার উন্নয়নের পাশাপাশি অপরাধ ও মাদক মুক্ত করার যে কোন পরিস্থিতিতে পাশে থেকে সহযোগীতার অঙ্গিকার করেন বীরমুক্তিযোদ্ধা মেজর অবঃ মফিজুল হক সরকার তারা। এসময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা বলেন,পৌরসভার যে কোন ভালো কাজের সঙ্গে পৌরবাসী সব সময় নবনির্বাচিত মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের পাশে থাকবে বলে পৌরবাসীর ন্যায় আমরা বিশ্বাস করি।

 

এরপর রাতে পলাশবাড়ী পৌরসভার ৩ নং ওয়ার্ডের উদয়সাগর বড়বাড়ী এলাকায় মরহুম আব্দুল হাদী ব্যাটমিন্টন টুর্নামেন্ট এর খেলার উদ্বোধন করেন পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। এসময় উপজেলা পুজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্র, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, কাউন্সিলর আব্দুস সোবাহান,মাহমুদুল হাসান,মহদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহিউজ্জামান খোকন,হরিনাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক আতিকুর রহমান আতিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর