শনিবার   ১৬ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৮ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
৩৬

প্রতিদিন সকালে দীপিকার কাছে হার মানেন রণবীর!

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের জুটি যে বেশ রোমান্টিক সেটি তাদের ভক্তদের বুঝার আর বাকি নেই। প্রেমের সময় থেকে নিজেদের নানান কাণ্ডকারখানা নিয়ে শিরোনামেও এসেছিলেন তারা। আর বিয়ের পরে তো প্রতিনিয়তই উষ্ণতা বাড়ছে এই জুটির। 

সোশ্যাল মিডিয়ায় দু’জনেই বেশ সক্রিয়। একে অপরের প্রতি ভালোবাসা জাহির করার ক্ষেত্রেও কোনো লুকোচুরি করেন না। তবে সেই ক্ষেত্রে দীপিকা একটু বেশি অ্যাকটিভ।  

 

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে, সেই ভিডিওতে দেখা গিয়েছে দীপিকা প্রকাশ্যে রণবীরের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক নিয়ে নানা কথা বলছেন।

 

এই ভিডিওতেই দীপিকা জানিয়েছেন, রোজ সকালেই নাকি ব্যাডমিন্টনের কোটে রণবীরের সঙ্গে খেলায় মাতেন দীপিকা।  সেই খেলার কি ফলাফল হয় তা দীপিকা স্পষ্টই জানালেন। 

 

বললেন, রণবীর শুনলে হয়তো দুঃখ পাবেন, কিন্তু প্রত্যেক দিন খেলায় আমার কাছে সে হেরে যায়।

 

এদিকে, প্রিয় স্বামীকে ভালোবাসার কথা বলতেও ভাবেন না দীপিকা। সম্প্রতি রণবীর ইনস্টাগ্রাম লাইভের মাধ্যমে তার ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলছিলেন। সেই লাইভের মাঝেই হঠাৎ করে কমেন্ট করেন দীপিকা। তিনি লিখলেন, লুকিং হট অ্যান্ড কিউট! 

 

দীপিকা কমেন্ট করেছেন আর রণবীর তার উত্তর দেবেন সেটাকি আর ভাবা যায়! তিনিও পাল্টা লিখলেন, আমার স্ত্রীর থেকে এমন প্রশংসা পাওয়া সত্যিই বিরল! আমি নিশ্চিত আমাকে দেখতে আজ ভালো লাগছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর