• রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উদযাপনে গাইবান্ধায় সেলাই মেশিন বিতরণ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উদযাপনে গাইবান্ধায় সেলাই মেশিন বিতরণ ‘নগদ’র মাধ্যমে শেখ হাসিনার উপহার পেলেন ১ হাজার ৩শত দুস্থ নারী ‘নগদ’র মাধ্যমে শেখ হাসিনার উপহার পেলেন ১ হাজার ৩শত দুস্থ নারী প্রতি ডোজ ২৫৪ টাকায় করোনার টিকা পাবে বাংলাদেশও বাংলাদেশে কোন আদিবাসী নেই, আছে উপজাতি: সন্তু লারমা ও রাজা দেবাশীষ “বাংলাদেশের সঙ্গে আরো জোরালো সম্পর্ক গড়ার উদ্যোগ ভারতের” সর্বোচ্চ বৈদেশিক সাহায্য ॥ নতুন রেকর্ড বাংলাদেশের ইতিহাসে পার্বত্য চট্টগ্রামকে আলাদা রাষ্ট্র বানাতে নিজেদেরকে আদিবাসী দাবি “পোশাকশিল্পে অবিশ্বাস্য রকমের প্রবৃদ্ধি হবেই”
২০৯

প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হলো নারীদের বডি বিল্ডিং কনটেস্ট

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

সবার বামে বিজয়ী অহনা রহমান

সবার বামে বিজয়ী অহনা রহমান

রাজধানীতে বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়ে গেলো নারীদের বডি বিল্ডিং কনটেস্ট! ২৯ জন প্রতিযোগীকে হারিয়ে এই কনটেস্টে জয়লাভ করেন ১৯ বছর বয়সী বডি বিল্ডার অহনা রহমান!

 

বাংলাদেশে নারীদের জন্য প্রথম বডি বিল্ডিং কনটেস্ট!

বাংলাদেশে নারীদের জন্য প্রথম বডি বিল্ডিং কনটেস্ট!
পুরস্কার হাতে মাঝখানে অহনা রহমান, দুপাশে অন্যান্য অংশগ্রহনকারীগন

 

বাংলাদেশে বডি বিল্ডিং কনটেস্ট, তাও আবার নারীদের! আন্তর্জাতিক বডি বল্ডিং কনটেস্টগুলোতে সাধারনত বিকিনি পড়ে কনটেস্ট সম্পন্ন করা হলেও বাংলাদেশের প্রেক্ষাপট অনুসারে এই বডি বিল্ডিং কনটেস্ট এর ড্রেস কোড ছিলো লেগিংস এবং ফুলহাতার ক্রপটপ।

 

২৯ জনকে হারিয়ে এক হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথম স্থান লাভ করেন অহনা রহমান! তিনি জানান, “এই কনটেস্ট জিতে আমি খুবই আনন্দিত! কখনো ভাবতেও পারিনি বাংলাদেশে এরকম একটি আয়োজন কখনো হবে! আমার ভাই আমার এই যাত্রায় আমাকে পূর্ণ সমর্থন দিয়েছে, আমি তার কাছে কৃতজ্ঞ।”

 

বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশন এর জেনারেল সেক্রেটারি নজরুল ইসলাম জানান, নারীদের জন্য আয়োজন করা এই কনটেস্টে বিশাল সাড়া পেয়েছেন তারা। বাংলাদেশে বর্তমানে নারী বডিবিল্ডারদের পরিমান বাড়ছে, এবং অনেক নারীই অনুপ্রাণিত হচ্ছেন বর্তমানের বডিবিল্ডারদের দেখে।

 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর