বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৩৯

প্রধানমন্ত্রী দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন : অর্থমন্ত্রী

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কারিগর। একটি মধ্যম আয়ের দেশে উন্নীত করার লক্ষ্যে কাজ করে তিনি বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

 

আজ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়া দিঘীরপাড় টি আই কে মেমোরিয়াল মাঠে আয়োজিত উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

 

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সম্মেলনে মো. কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল।

 

মুস্তফা কামাল আরো বলেন, ছাত্রলীগের কর্মীরাই সংগঠনের প্রাণ। সকল শক্তির মূল উৎস তারাই। বঙ্গবন্ধুর উন্নত সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য তাদের দায় রয়েছে। ছাত্রলীগ ৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু করে একাত্তরে মহান মুক্তিযুদ্ধসহ বিভিন্ন আন্দোলনে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

 

অর্থমন্ত্রী তার সম্প্রতি তুরস্ক সফর সম্পর্কে বলেন, বাণিজ্য ও বিনিয়োগ-সহ বেশ কিছু লক্ষ্যকে সামনে রেখে বাংলাদেশ ও তুরস্কের মধ্যে বাণিজ্য বিনিয়োগ ও অর্থনৈতিক সাহায্য সংশ্লিষ্ট যৌথ ইশতেহার স্বাক্ষরিত হয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর