রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আখেরি মোনাজাত উপলক্ষে বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক চীনে প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষায় শাহজালাল বিমানবন্দরে সতর্কতা নির্বাচন সুষ্ঠু করতে বাংলাদেশ সরকার বদ্ধপরিকর: সমবায় মন্ত্রী নির্বাচনের তারিখ পরিবর্তন করায় অনশন ভেঙে শিক্ষার্থীদের উল্লাস বই নয় কম্পিউটার নিয়ে বিদ্যালয়ে আসবে শিক্ষার্থীরা: প্রতিমন্ত্রী সম্পদ ভাগ করলে, দারিদ্র্য ইতিহাসে চলে যেতো: গভর্নর সমুদ্রের ফেনা পরিমান গুনাহ মাফের তাসবিহ দেওয়ানগঞ্জে চর আমখাওয়া’র দু’টি গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন “খুনি মোস্তাক ও জিয়ার উত্তরসূরীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম চলবে” সানন্দবাড়ী আকন্দ পাড়া নৌঘাটে একটা সেতু আবশ্যক
১১১

ফেসবুকের নতুন লোগো উন্মোচন!

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৯  

বর্তমান যুগের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম, ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং অন্যান্য অ্যাপ থেকে মূল প্রতিষ্ঠানকে আলাদা করতে নতুন লোগো উন্মোচন করেছে ফেসবুক। নতুন এই লোগোটি মূল ফেসবুকের মোবাইল অ্যাপ থেকেও প্রতিষ্ঠানকে আলাদা রাখবে।

 

এক্ষেত্রে সামাজিক মাধ্যমের লোগো থাকছে অনেকটা আগের মতোই। সোমবার এক বিবৃতিতে প্রতিষ্ঠানের প্রধান বিপণন কর্মকর্তা অ্যান্টোনিও লুসিও বলেন, স্বচ্ছতার জন্যই নতুন ব্র্যান্ডিংয়ের নকশা করা হয়েছে এবং কাস্টম টাইপোগ্রাফি ও বড় হাতের অক্ষর ব্যবহার করা হয়েছে যাতে প্রতিষ্ঠান এবং অ্যাপকে চোখে দেখে আলাদা করা যায়।

 

ফেসবুক অ্যাপ, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, অকুলাস, ওয়ার্কপ্লেইস, পোর্টাল এবং ক্যালিব্রা’র মতো বেশ কিছু সেবা রয়েছে মূল প্রতিষ্ঠানের আওতায়। কয়েক সপ্তাহের মধ্যেই নিজেদের পণ্য এবং প্রচারণার উপাদানে নতুন ব্র্যান্ডিংয়ের ব্যবহার শুরু করবে ফেসবুক।

 

নতুন একটি প্রাতিষ্ঠানিক ওয়েবসাইটও চালু করা হবে নতুন লোগো দিয়ে। আমাদের মালিকানা কাঠামোর মাধ্যমে গ্রাহক এবং যেসব ব্যবসা আমাদের সেবা ব্যবহার করে শেয়ার, কমিউনিটি তৈরি ও দর্শক বাড়ানোর কাজ করে তাদের সঙ্গে যাতে আরও ভালোভাবে যোগাযোগ করা যায় তারই একটি উপায় ব্র্যান্ড বদল। বলেছে ফেসবুক।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর