শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
৪৪

বকশীগঞ্জে সরকারি নীতিমালার বাস্তবায়ন নিয়ে জনতার সংলাপ

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

জামালপুরের বকশীগঞ্জে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে এবং অক্সফ্যাম ও সিপিডির যৌথ অংশীদারিত্বে উন্নয়ন সংঘের গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহণ প্রকল্পের উদ্যোগে জনতার সংলাপ অনুষ্ঠিত হয়েছে। 

 

১১ ডিসেম্বর বুধবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সরকারি নীতিমালার বাস্তবায়ন: স্থানীয় সরকার ও প্রশাসনের সাথে জনতার সংলাপ অনুষ্ঠিত হয়। 

 

কমিউনিটি মবিলাইজার জিএম ফাতিউল হাফিজ এর সঞ্চালনায় এবং বকশীগঞ্জ ইউএনও আ.স.ম জামশেদ খোন্দকারের সভাপতিত্বে জনতার সংলাপে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।এতে স্বাগত বক্তব্য রাখেন উন্নয়ন সংঘ রি-কল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জোৎ¯œা আক্তার।

 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সাধুরপাড়া ইউপি সচিব শরিয়তুজ্জামান , এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের সভাপতি আফসার আলী, সাবেক প্রধান শিক্ষক শাহাজ উদ্দিন, মোফাজ্জল হক আলম, আশরাফ আলী, সিবিও সদস্য শাহ সুলতান, সিবিও সদস্য শাহীনা বেগম। 

 

বিভিন্ন দপ্তরের সরকারি পরিষেবা নিশ্চিত করার লক্ষ্যে এবং এসডিজি বাস্তবায়নে তৃণমূল পর্যায়ের মানুষকে সম্পৃক্ত করা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

 

সংলাপে স্থানীয় সরকার প্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, সুধীজন, গণমাধ্যমকর্মী ও গ্রাম ভিত্তিক সংগঠন (সিবিও) সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর