• বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

দৈনিক জামালপুর
১০৬

“বঙ্গবন্ধুর খুনিদের বিচারের মধ্য দিয়ে বাংলাদেশ আজ অভিশাপ মুক্ত”

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান বলেন, বঙ্গবন্ধুর খুনিদের বিচারের মধ্য দিয়ে বাংলাদেশ অভিশাপ মুক্ত হয়েছে। জাতির পিতার হত্যাকারিদের বিচার না হলে দেশ কলঙ্কমুক্ত হতো না। ষড়যন্ত্রকারিদের ষড়যন্ত্র থেমে নেই। তারা বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার নীল নকশা করেই যাচ্ছে। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত বিশ্বে রূপান্তর করে যাচ্ছেন।

ভাটারা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ২৫ জানুয়ারি সকালে ভাটারা স্কুল এন্ড কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছাত্র, শিক্ষক ও সুধী সমাবেশে এসব কথা বলেন প্রধান অতিথি তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান আরো বলেন, স্বাধীনতার সুফর আমরা পাচ্ছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণে। তার নেতৃত্বে বাংলার জনগণ মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। জাতির পিতার আগেও শত শত বছর আন্দোলন করে দেশ স্বাধীন করতে পারে নাই। বঙ্গবন্ধু ৭ মার্চ ভাষণের মধ্য দিয়ে জাতি আবারো ঐক্য বদ্ধ হয়ে পাকিস্তানিদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে। জাতির পিতার কারণেই আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। সকল শিক্ষক ও অভিভাবকদের নতুন প্রজন্মের কাছে জাতির পিতার পরিচয় তুলে ধরতে হবে। আগামী দিনে শিশুরা জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে নেতৃত্ব দিতে হবে এদেশের।

ছাত্র, শিক্ষক ও সুধী সমাবেশের পরে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে ভাটারা ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভাটারা স্কুল এন্ড কলেজ মাঠে গিয়ে শেষ হয় ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহসভাপতি মনির উদ্দিন, আব্দুল হালিম, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ সয়োরার জাহান, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল প্রমুখ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
জামালপুর বিভাগের পাঠকপ্রিয় খবর