• রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উদযাপনে গাইবান্ধায় সেলাই মেশিন বিতরণ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উদযাপনে গাইবান্ধায় সেলাই মেশিন বিতরণ ‘নগদ’র মাধ্যমে শেখ হাসিনার উপহার পেলেন ১ হাজার ৩শত দুস্থ নারী ‘নগদ’র মাধ্যমে শেখ হাসিনার উপহার পেলেন ১ হাজার ৩শত দুস্থ নারী প্রতি ডোজ ২৫৪ টাকায় করোনার টিকা পাবে বাংলাদেশও বাংলাদেশে কোন আদিবাসী নেই, আছে উপজাতি: সন্তু লারমা ও রাজা দেবাশীষ “বাংলাদেশের সঙ্গে আরো জোরালো সম্পর্ক গড়ার উদ্যোগ ভারতের” সর্বোচ্চ বৈদেশিক সাহায্য ॥ নতুন রেকর্ড বাংলাদেশের ইতিহাসে পার্বত্য চট্টগ্রামকে আলাদা রাষ্ট্র বানাতে নিজেদেরকে আদিবাসী দাবি “পোশাকশিল্পে অবিশ্বাস্য রকমের প্রবৃদ্ধি হবেই”
৯৬

বঙ্গবন্ধুর নামেই এখন থেকে সব বিপিএল হবে: বিসিবি সভাপতি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০১২ সালে পথচলা শুরু করে। বাঙালি জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের সপ্তম আসরের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। তবে এখন থেকে বিপিএলের সব আসরের নামই হবে বঙ্গবন্ধুর নামানুসারে, এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

 

রোববার বোর্ড সভা শেষে বিভিন্ন বিষয়ে কথা বলেন বোর্ড সভাপতি। সেখানেই তিনি জানান, বিপিএল স্থায়ীভাবে বঙ্গবন্ধুর নামে হবে।

 

এবারের বিপিএল নানাদিক থেকেই আলাদা। সবকিছু বলতে গেলে একা হাতে নিয়ন্ত্রণ করছে বিসিবি। সপ্তম আসরে নেই কোনো ফ্র্যাঞ্চাইজি। স্পন্সর ছাড়া বাকি সব দিক নিজস্ব অর্থায়নে পরিচালনা করছে ক্রিকেট বোর্ড। লিগ পর্ব শেষ হয়েছে গতকাল। সবদিক মিলিয়ে এখন পর্যন্ত বঙ্গবন্ধু বিপিএল বেশ সফল বলা চলে। তাই এই ধারা থেকে আর বেরোতে চায় না বিসিবি।

 

এ বিষয়ে বোর্ড সভাপতি বলেন, 'বঙ্গবন্ধু বিপিএল যেটা আমরা নাম দিয়েছিলাম এবার, আজকে আমরা সিদ্ধান্ত নিয়েছি এটা কনটিনিউ করব। বিপিএলের নাম বঙ্গবন্ধু বিপিএলই থাকবে। আর পরিবর্তন হবে না। বিপিএলের নাম যে ‘বঙ্গবন্ধু বিপিএল’ দেয়া হয়েছে সেটাই থাকবে। আমাদের ইচ্ছা হলো স্থায়ীভাবে এই নামটাই রেখে দেয়া।

 

এবার ফ্র্যাঞ্চাইজি না থাকলেও আগামী বছরে এই ধারায় আবার ফিরবে বিপিএল, এমনটাই জানিয়েছেন পাপন। তিনি বলেন, 'ফ্র্যাঞ্চাইজি থাকবে। তাতে কোন সমস্যা নেই। তবে নামটা স্থায়ীভাবে বঙ্গবন্ধু বিপিএলই থাকবে।'

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর