বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
৫৬৬

বাঁশখালীতে মুক্তিযোদ্ধার বসতঘরে হামলা ও ভাংচুর

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার পুইছড়ি ইউনিয়নে ইউনুছ সিকদার নামের এক বীর মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার (২০ নভেম্বর) সকালে এ হামলার ঘটনা ঘটে। এতে দরজায় ধাক্কা মেরে দেওয়ালে ঝুলিয়ে থাকা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির ফ্রেইম সহ প্রয়োজনীয় আসবাবপত্র ভাংচুর করেছে বলে জানান ভুক্তভোগী ওই পরিবার।

 

ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার পুইছড়ি ইউনিয়নের পুর্ব পুইছড়ি ৬নং ওয়ার্ডে মোহাম্মদ উল্লাহ ফকির, হামিদ উল্লাহ সিকদার বাদশা ও আহমদ উল্লাহ এদের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-সম্পত্তির ইস্যু নিয়ে পারিবারিক জগড়া হতো। তারা ভাইয়ে ভাইয়ে জগড়া হলে মধ্যস্থতার জন্য পার্শ্ববর্তী মুক্তিযোদ্ধা মো. ইউনুছ সিকদারের সহযোগীতা নিতো। এক পর্যায়ে মোহাম্মদ উল্লাহ ফকিরের পুত্র টিপু সোলতান মুক্তিযোদ্ধা ইউনুছ সিকদার ও তার পুত্র জমির উদ্দিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বুধবার ভোরে বাড়ীতে হামলা করে।

 

মুক্তিযোদ্ধা পুত্র জমির উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে টিপু সোলতান আমাদের পরিবারের সাথে অশালীন আচরণ করে আসছে। তার নানা অপকর্মে বাঁধা দিলে আমাকে ও আমার বাবাকে হুমকী দেয়। মিথ্যা অভিযোগে আমার ও আমার পুত্রকে মামলা দেয়। আমরা মামলা থেকে জামিন নিয়ে আসার পর থেকে টিপু সোলতান আমাদের পরিবারের প্রতি ক্ষীপ্ত হয়ে আজ বাড়ীতে হামলা চালায়। 

 

এ হামলার ঘটনায় মুক্তিযোদ্ধা ইউনুছ সিকদার থানা পুলিশকে খবর দিলে পুলিশের একটি টিম পরিদর্শনে আসেন।

 

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি মোঃ রেজাউল করিম মজুমদার বলেন, মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলার ঘটনায় তদন্তপূর্বক অাইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর