• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
মানুষের কল্যাণ শেখ হাসিনা সরকারের মূলমন্ত্র: তথ্য প্রতিমন্ত্রী শাহজালাল বিমানবন্দরে ৫ কোটি টাকার সোনার বারসহ যাত্রী আটক ১০ ফেব্রুয়ারির মধ্যে প্রাথমিক বিদ্যালয়গুলোকে তথ্য পাঠানোর নির্দেশ বিশ্ব বাণিজ্যকে সুসংহত করতে হবে, বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী বৈশ্বিক খাদ্য নিরাপত্তা নিশ্চিতে বিনিয়োগ বাড়াতে হবে: কৃষিমন্ত্রী “২০৪১ সালের আগেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে উঠবে” সন্ত্রাস-মাদককে না বলাই সবার জন্য মঙ্গলজনক: পররাষ্ট্রমন্ত্রী দক্ষিণ ও পূর্ব এশিয়ার বিমান পরিবহনের কেন্দ্রবিন্দু হবে শাহজালাল ‘আল্লাহ হামার প্রধানমন্ত্রীর ভালো কইরবে’ সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী

বাঁশখালীরুটে পুলিশের অভিযানে ১৭ হাজার ইয়াবাসহ ৪ নারী আটক!

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের পৃথক অভিযানে তল্লাশি চালিয়ে ১৭ হাজার ৩‘শ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ জনকে আটক করেছে পুলিশের চৌকস টিম। আটককৃত ৪জনই নারী মাদক পাচারকারী। এ সময় একটি নাম্বারবিহীন চালকসহ সি.এন.জি অটোরিক্সাও জব্দ করা হয়।

 

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে পুইছড়ি ইউনিয়নে বাঁশখালী প্রধান সড়কের উপর ফুটখালী ব্রিজ এলাকায় চট্টগ্রাম অভিমুখী সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ১৫ হাজার ৩’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারী ও তাদের সহযোগী ১ জনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

 

অপরদিকে, গত রবিবার (২২ নভেম্বর) রাতে প্রধান সড়কে পুইছড়ি ইউপির ফুটখালী ব্রিজ এলাকায় সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারীকে গ্রেপ্তার করা হয়।

 

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে আটককৃতরা হলেন, রামু উপজেলার ঈদগড় গ্রামের চরপাড়ার সৈয়দ কাশিমের স্ত্রী রামিছা বেগম (২২), চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার সোয়াজাইন্নাপাড়ার নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০) ও পেকুয়াউপজেলার ৫ নম্বর ওয়ার্ডের সুতাপাড়া গ্রামের উকিল আহমদের ছেলে নাছির উদ্দীন (৪০)।

 

অপরদিকে রবিবার (২২ নভেম্বর) রাতে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউপির ২ নম্বর ওয়ার্ডের আমতলী মোহাম্মদ বাড়ির আবদুল মোহাম্মদের স্ত্রী রাবেয়া খাতুন (৪৮) ও টেকনাফ উপজেলার ৭ নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়া গ্রামের মৃত আবদুল্লাহর স্ত্রী আয়েশা বেগম (৪৫)।

 

থানা পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা পাচারকারীরা বাঁশখালী প্রধান সড়ক ব্যবহার করে আছসে দীর্ঘ সময় ধরে। বাঁশখালী রুট দিয়ে চট্টগ্রামে ইয়াবা পাচার করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে পুঁইছড়ি ফুটখালী টানা ব্রিজে তল্লাশি চৌকি বসানো হয়। এতে তল্লাশি চালিয়ে ওল কচুর ভিতর কৌশলে লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার করে ৪জন নারীকে আটক করা হয়।

 

বাঁশখালী থানার সেকেন্ড অফিসার নাজমুল হক বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে এই অভিযানে ৪ জন মহিলাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৭ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।'

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর