• বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

দৈনিক জামালপুর

বাঙালির ইতিহাস মুছে দিতেই জাতির পিতাকে হত্যা করে জিয়ার দোসররা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২১  

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, বাংলাদেশের পরিচয় জাতির পিতার মধ্য দিয়েই। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বাঙালি জাতির ইতিহাস মুছে দিতেই জাতির পিতাকে হত্যা করে জিয়াউর রহমানের দোসররা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশের অনেক সাফল্যের মধ্যে পদ্মা সেতু একটি। শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু আজ দৃশ্যমান। বিশ্ব ব্যাংকের অর্থায়ন ছাড়াই সরকার পদ্মা সেতু নির্মাণ করছে। অচিরেই দুই পাড়ের মানুষ এ সেতু দিয়ে পারাপার হবে।

২৩ জানুয়ারি বিকেলে মুজিব জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া বাজার মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

মির্জা আজম বলেন, উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে। সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী দেওয়া হয়েছে দল থেকে। তাই দলের মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগের সকল ইউনিটের নেতা-কর্মীরা মাঠে থাকবে। দলের নেতা-কর্মীদের প্রত্যেক ভোটারের কাছে যেতে হবে। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বিনয়ের সাথে ভোট চাইতে হবে। সকলে মিলে এই নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান তার বক্তব্যে বলেন, বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের দিকে এগিয়েই চলেছে। বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মাথা উচু করে দাঁড়িয়েছে। শুধু তাই নয়, বিশ্বের কাছে আজ তিনি বিশ্বনেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন। বিএনপি-জামাত কোন ষড়যন্ত্র করে এই উন্নয়ন থামাতে পারবে না। ৩০ জানুয়ারি সরিষাবাড়ী পৌরসভার নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়ী করতে হবে। ভোট চোরদের দাঁত ভাঙা জবাব দিয়ে নৌকার প্রার্থীকে জয়ী করবো আমরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ মো. আশরাফ হোসেন তরফদার, আবু জাফর আহম্মদ শীশা, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী মনির উদ্দিন প্রমুখ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর