রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
৩৭

বাশঁখালীতে সিপিপি লিডারদের দিনব্যাপী কর্মশালা অনুষ্টিত

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

 বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে পরিচালিত ‘ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলার ইউনিট টিম লিডারদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা মঙ্গলবার অনুষ্টিত হয়।

 

উপজেলার কৃষান কৃষানী হলরুমে সিপিপি,র সহকারি পরিচালক মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার,‘ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলার টিম লিডার মোহাম্মদ ছগীর। ‘ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলা অফিসের রেডীও অপারেটর মিটু কুমার দাশের সঞ্চালনে অনুষ্টানে বক্তব্য রাখেন- ‘ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি)’র বাঁশখালী উপজেলা শ্রেষ্ট স্বেচ্ছাসেবক হিসাবে সন্মাননা পাওয়া টিম লিডার ও প্রশিক্ষক কল্যাণ বড়ুয়া মুক্তা, মু. আলী হায়দার চৌধুরী আসিফ প্রমুখ।

 

কর্মশালায় বক্তারা বলেন ১৯৭৩ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমান দুর্যোগ প্রস্তুতির ধারনাটি  প্রতিষ্টিত করে সিপিপি গঠন করেন।  এরপর থেকে যে কোন দুর্যোগে সে স্বেচ্ছাসেবকগণ নিঃস্বার্থ ভাবে কাজ করে থাকেন । কর্মশালায় স্বেচ্ছাসেবকগণ উপজেলা পর্যায়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে নিজেদের অংশগ্রহন ,সকলের পরিচয়পত্র প্রদানের জন্য দায়িত্বশীল কর্মকর্তাদের প্রতি আহবান জানান ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর