• সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বক‌শীগঞ্জ যাত্রী প‌রিবহ‌নে অতিরিক্ত ভাড়া আদায়, মানা হ‌চ্ছেনা স্বা পুনরায় বিজয়ী হওয়ায় রাজাপাকসেক কে প্রধানমন্ত্রীর অভিনন্দন পাহাড়ে থাকা উপজাতিদের বুঝতে হবে ও নির্ধারণ করতে হবে তারা কি চান? আদিবাসী বিষয়ক আন্তর্জাতিক সনদ বাস্তবায়ন করতে বাংলাদেশ প্রেক্ষাপট জামালপুরে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সভা দেওয়ানগঞ্জে বঙ্গমাতার জন্মবাষির্কী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বঙ্গবন্ধু-বঙ্গমাতা মাটির দিকে চেয়ে চলতে শিখিয়েছেন : প্রধানমন্ত্রী বাংলাদেশে বসবাসকারী উপজাতিরা কি Indigenous নাকি Tribe? আজ বিশ্ব আদিবাসী দিবস উদযাপন নিয়ে পাহাড়ে ধুম্রজাল
৬৬

মাদারগঞ্জে পানির স্রোতে ধসে যাওয়া বাঁধ পরিদর্শন করলেন ডিসি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি ইউনিয়নের নাদাগারী গ্রামে বন্যার পানির তীব্র স্রোতে ধসে যাওয়া বাঁধের ক্ষতিগ্রস্ত অংশ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। ২৫ জুলাই সকালে তিনি পরিদর্শন করেন এবং প্রবল স্রোতে ভেসে যাওয়া বাড়িঘর হারানো মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ত্রাণ বিতরণ করেন।

 

ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্দেশে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, দুর্যোগকালীন এ সময়য়ে সকল বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। যাতে একটি লোকেও না খেয়ে থাকে।

 

তিনি আরও বলেন, এই অঞ্চলের মানুষের জন্য একটি স্থায়ী বাঁধ নির্মাণ করার পরিকল্পনা সরকারের রয়েছে।

 

এসময় তার সাথে ছিলেন মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম, বিআরডিবি’র চেয়ারম্যান অরুণ কুমার সাহা, বালিজুড়ি ইউনয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক ও বালিজুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইত্রাজুল ইসলাম মহির।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
জামালপুর বিভাগের পাঠকপ্রিয় খবর