• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
টাঙ্গাইলের ১০ পৌরসভার উন্নয়নে প্রায় তিন শত কোটি টাকার প্রকল্প প্রতিরক্ষা খাতের পেনশন ও ফান্ড ব্যবস্থাপনায় নতুন কার্যালয় উদ্বোধন খাগড়াছড়িতে প্রিজমের পুতুল তৈরী প্রশিক্ষণ ঘাটাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশন কমিটির শপথ অনুষ্ঠান কুড়িগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জামালপুরে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন ৩৫০ প্রজাতির ফুল-ফলের গাছ নিয়ে বকশীগঞ্জ ইউএনও’র ছাঁদ বাগান উল্লাপাড়ায় নবনির্বাচিত পৌর মেয়রকে নাগরিক সংবর্ধনা প্রদান অনুষ্ঠান বাংলাদেশ মানবাধিকার কমিশন-কামালপুরের নব গঠিত কমিটির পরিচিতি সভা কাজিপুরে বালুবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট চালক

মাদারগঞ্জে র‌্যাবের অভিযানে জাল এনআইডি, শিক্ষা সনদসহ গ্রেপ্তার-১

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০  

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় কম্পিউটার, স্ক্যানার ও প্রিন্টারসহ বিভিন্ন শিক্ষা বোর্ডের একাধিক জাল সনদ, ভুয়া জাতীয় পরিচয়পত্র, যুব উন্নয়নের জাল সনদ, জাল জন্মসনদসহ একজন প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল ২০ ডিসেম্বর রাতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের সদস্যরা উপজেলার বালিজুড়ি বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

 

গ্রেপ্তারকৃত প্রতারক মো. হযরত আলী (২৭) উপজেলার দক্ষিণ চরপাকেরদহ গ্রামের মো. কিসমত আলীর ছেলে।

 

জানা গেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে একটি আভিযানিক দল ২০ ডিসেম্বর রাত সাড়ে সাতটার দিকে মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় বালিজুড়ি হাই স্কুল মোড় সড়কে সুমাইয়া ডিজিটাল কালার ল্যাব এন্ড ইন্টারনেটের দোকানের ভিতর থেকে প্রতারক মো. হযরত আলীকে গ্রেপ্তার করা হয়।

 

তার কাছ থেকে জব্দকৃত আলামত একটি সিপিইউ হার্ডডিক্সসহ, স্ক্যানার ও প্রিন্টার একটি, তা কম্পিউটারে থাকা এসএসসির জাল সনদ ৯টি, যুব উন্নয়নের জাল সনদ ৩টি, ভুয়া জাতীয় পরিচয়পত্র ৪টি, কওমি মাদরাাসার জাল সনদ ২টি, কারিগরি শিক্ষা বোর্ডের জাল সনদ ১টি, জাল জন্মসনদ একটি উদ্ধার করা হয়।

 

র‌্যাব জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর