শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
জেরুজালেমের আল-আকসা মসজিদে ইসরাইলি বাহিনীর হামলা বিজেপি ছাড়লো ভারতের মধ্যপ্রদেশের ৮০ জন মুসলিম নেতা আর্থিক প্রযুক্তি ব্লকচেইন বিষয়ে কোর্স চালুতে সহায়তা দেবে সরকার আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখান করলেন মিয়ানমার সরকার ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন পাচ্ছে তাপস ও আতিকুল জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন ১৩ জন সরকারের ধারাবাহিকতায় অগ্রগতি দৃশ্যমান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেনে নিন ‘আউজুবিল্লাহ’ পাঠের ফজিলত ও উপকারিতা বকশীগঞ্জে হাতির আক্রমন থেকে বাঁচতে টর্চলাইট ও জেনারেটর বিতরণ নিজেদের মধ্যে দেশ’প্রেমের স্পৃহা বজায় রাখতে হবে, বললেন সেনাপ্রধান
১৭৬

মুক্তির অপেক্ষায় শাকিবা বিনতে আলী’র ২ টি ছবি

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

বর্তমান সময়ের জনপ্রিয় পেশার মধ্যে অন্যতম একটি পেশা হলো সাংবাদিকতা। যা খুব কঠিন একটা কাজ। অফিস থেকে শুধু আমাদের দায়িত্ব দেয়া হয় আর তা কিভাবে করবো সেটা আমরা জানি।  তাই  একটি মহান পেশা। আর খুব চ্যালেন্জিং। আমি মনে করি ডাক্তার বা ইঞ্জিনিয়ারের চেয়ে এই পেশা কঠিন কাজ। আমি এই ছবির মাধ্যমে তা বুঝতে পেরেছি যে যারা সাংবাদিক তারা কত কষ্ট করে সংবাদ তৈরী করে আর তা জনগণের জন্য প্রচার করে। এই কথাগুলো বলেন জনপ্রিয় চিত্র নায়িকা শাকিবা বিনতে আলী।

 

বর্তমান তিনি ব্যস্ত সময় পার করছেন তোলপাড় ছবির গানের কাজ নিয়ে। এই ছবির কাজ ও প্রায় শেষ। এই ছবিতে তার বিপরীতে কাজ করছেন সনি রহমান। 

 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘রোহিঙ্গা’ ছবিতে অভিনয় করেছেন  চিত্রনায়িকা শাকিবা বিনতে আলী। মুক্তির অপেক্ষায় রয়েছেন তার এই ছবিটি ।  এ সিনেমাতে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে শাকিবা’কে। এ ব্যাপারে অহিদুজ্জামান ডায়মন্ড বলেন, ‘চলচ্চিত্রে শাকিবার চরিত্রটি সাংবাদিকের। আশা করছি এই চরিত্রটি সে ভালোভাবে ফুটিয়ে তুলেছে বাকিটা ছবি মুক্তি পাওয়ার পর জানতে পারবেন।

 

এদিকে  রোহিঙ্গা ও তোলপাড় ছবির ব্যাপারে কথা হয় শাকিবার সঙ্গে তিনি জানান , আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড স্যার এর কাজ করতে পেরে খুবই খুশি । সাংবাদিকরা কত কষ্ট করে সংবাদ তৈরী করে তা আমি এই ছবির মাদ্ধমে জানতে পেরেছি আর তোলপাড় নিয়ে আমি যা বলবো দর্শক আমাকে এই ছবিতে কয়েকটি রূপে দেখতে পাবে আর কিছু বলার নাই। দর্শকদের উদ্দেশে বলবো আপনারা বেশি বেশি বাংলা ছবি দেখেন আর আমার অভিনীত রোহিঙ্গা ও তোলপাড় অবশ্যই হলে গিয়ে দেখবেন। 

 

এদিকে চিত্রনায়িকা শাকিবা বিনতে আলীর  অভিনীত ‘বাঁচাও দেশ’, ‘ মাঝির ছেলে ব্যারিস্টার’, ‘দুর্ধর্ষ’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘এক জবান’, ‘মাটির ঠিকানা’, ‘রূপান্তর’সহ প্রায় ৪০টি ছবি মুক্তি পায়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর