রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
আখেরি মোনাজাত উপলক্ষে বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক চীনে প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষায় শাহজালাল বিমানবন্দরে সতর্কতা নির্বাচন সুষ্ঠু করতে বাংলাদেশ সরকার বদ্ধপরিকর: সমবায় মন্ত্রী নির্বাচনের তারিখ পরিবর্তন করায় অনশন ভেঙে শিক্ষার্থীদের উল্লাস বই নয় কম্পিউটার নিয়ে বিদ্যালয়ে আসবে শিক্ষার্থীরা: প্রতিমন্ত্রী সম্পদ ভাগ করলে, দারিদ্র্য ইতিহাসে চলে যেতো: গভর্নর সমুদ্রের ফেনা পরিমান গুনাহ মাফের তাসবিহ দেওয়ানগঞ্জে চর আমখাওয়া’র দু’টি গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন “খুনি মোস্তাক ও জিয়ার উত্তরসূরীদের বিরুদ্ধে আজীবন সংগ্রাম চলবে” সানন্দবাড়ী আকন্দ পাড়া নৌঘাটে একটা সেতু আবশ্যক
২১২৩

মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ বিমানের টিকেটে বিশেষ ছাড়

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় জানানো হয়েছে মুজিব বর্ষ উপলক্ষে আগামী মার্চ থেকে ২০২১ সালের মার্চ পর্যন্ত প্রতিমাসে বিমানের টিকেটে ১৭ জন যাত্রীকে বিশেষ ছাড় দেয়া হবে।
কমিটির সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে মঙ্গলবার সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ কথা জানানো হয়।

সভায় জানানো হয় এ ক্ষেত্রে ঘোষিত সময়ে প্রতি মাসের ১৭ তারিখে ১৭টি রুটের ১৭ জন যাত্রীকে (ওয়েবসাইটে টিকেট ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য) আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকেটের ওপর শতকরা ১৭ ভাগ ছাড় দেয়া হবে।

কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মো. আসলামুল হক, আশেক উল্লাহ রফিক এবং সৈয়দা রুবিনা আক্তার সভায় অংশগ্রহণ করেন।

সভায় কমিটির বিগত বৈঠক সমূহের সিদ্ধান্ত বাস্তবায় অগ্রগতি পর্যালোচনা করা হয়। এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুবুর রহমানের জন্ম বার্ষিকী উদযাপন প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় আরো জানানো হয় বর্তমানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে ভ্রমণ করা শিশু, সিনিয়র সিটিজেন, অসুস্থ্য ও শারিরীক প্রতিবন্ধীদের কাছ থেকে হুইল চেয়ার প্রদানের বিনিময়ে কোন চার্জ নেয়া হয় না।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর