• সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ২৮ ১৪২৭

  • || ২৯ শা'বান ১৪৪২

দৈনিক জামালপুর

মেলান্দহ পৌরমেয়র রবিনকে বিভিন্ন মহলের অভিনন্দন

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২১  

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আলহাজ শফিক জাহেদী রবিন আবারো বিপুল ভোটের ব্যবধানে জামালপুরের মেলান্দহ পৌরসভার মেয়র নির্বাচিত হলেন। ১৪ফেব্রæয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। রাতে ফলাফল ঘোষণা করা হয়। আ’লীগ মনোনীত আলহাজ শফিক জাহেদী রবিন (নৌকা) ১৩৪৬০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি প্রার্থী মনোয়ার হোসেন হাওলাদার (ধানের শীষ) পেয়েছেন ৩৩৩১ এবং ইসলামী আন্দোলন মনোনীত লিয়াকত আলী (হাতপাখা) ৪৭৯ ভোট। 

নির্বাচনী ফলাফল ঘোষণার পরপরই দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটাররা আনন্দ উল্লাস করতে থাকে। পছন্দের বিজয়ী প্রার্থীর গলায় ফুলের মালা পরানোসহ মিষ্টি বিতরণ করা হয়। পরদিন সকাল থেকেই বিভিন্ন স্তরের লোকজন নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সাথে সৌজন্য সাক্ষাৎ-ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানাতে থাকে। সুহৃদরা নব নির্বাচিত মেয়রের মঙ্গল-দীর্ঘায়ু কামনাসহ প্রশাসনিক কাজে সহযোগিতার আশ^াস প্রদান করেন। ইতোমধ্যেই জেলা আ’লীগের সহসভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ উপজেরা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আখতার, মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুনসহ আরো অনেকেই।

একই সময় মেয়র নির্বাচিত হওয়ায় সৃষ্টিকর্তার প্রতি শোকরিয়া জানান। বিগত দিনে মেয়র রবিনের কর্মকান্ডের মুল্যায়ন স্বরূপ তাকে আবারো নির্বাচিত করায় পৌরবাসির প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি পৌরসভার উন্নয়নের স্বার্থে সর্বমহলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন। 

এ সময় তিনি মির্জা আজম এমপি’র হাতকে শক্তিশালী করণের মধ্য দিয়ে আ’লীগের সভানেত্রী-প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও অকুণ্ঠ সমর্থন ব্যক্ত করেন। আ’লীগের সমর্থন পাওয়ায় তিনি জননেত্রী শেখ হাসিনা এবং মির্জা আজম এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 এ ছাড়াও ৯টি ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর পদে ৩৫ এবং মহিলা কাউন্সিলর পদে ৯জন প্রতিদ্বন্ধিতা করেন। 

মহিলা সংরক্ষিত কাউন্সিলর পদে মর্জিনা বেগম, আনজুয়ারার বেগম, জমিলা বেগম এবং পুরুষ কাউন্সিলর পদে মোসাব্বির হোসাইন শামীম, মমিন, হাবিবুর রহমান শাহীন, আব্দুল্লাহ আল ফারুক, আবু সামা মেম্বার, গোলাম মোস্তফা, খায়রুল ইসলাম ও মিজানুর রহমান মুকুল নির্বাচিত হয়েছেন।  

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর