• বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বদলে যাবে রাজধানীসহ আশপাশ এলাকার যোগাযোগব্যবস্থা করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমিক সংকট উত্তরণে তিন প্রস্তাব প্রধানমন্ত্রী জামালপুরে সাংবাদিক পরিবারের মানবেতর জীবনযাপন এবার বাংলাদেশেই তৈরি প্রাইভেট কার! “করোনায় প্রবাসীদের মাঝে ১১ কোটি টাকার ওষুধ ও ত্রাণ সামগ্রী বিতরণ” বাঁশখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শিলকূপ অংশে বৃক্ষরোপন কর্মসূচি দুই বাংলাদেশি গবেষক পেলেন ‘মাইক্রোসফট রিসার্চ ডেসার্টেশন গ্রান্ট’ তুরস্কে কম্প্রেসর দিয়ে রপ্তানি শুরু করলো ওয়ালটন পণ্যের করোনা শনাক্তে প্রতারণা; কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের “সামনে যতই সঙ্কট আসুক, আ’লীগ সরকার শক্তহাতে তা মোকাবেলা করবে”
১৩৮

মৎস জীবি লীগের সভাপতি সাইদুর, সাধারণ সম্পাদক আজগর

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

‘মাছে-ভাতে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হয়েছে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রথম সম্মেলন। আর এই সম্মেলনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠনের মর্যাদা পেয়েছে সংগঠনটি।
রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মৎস্যজীবী লীগের কমিটি ঘোষণা করেছেন। একজন নারীসহ ১১ জনের নাম অনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়।

আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি হয়েছেন সাইদুর রহমান। সাধারণ সম্পাদক হয়েছেন আজগর নস্কর এবং কার্যকারী সভাপতি হয়েছেন সাইফুল আমল মানিক। সাইদুর রহমান আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন- আবুল বাসার, আবদুল গফুর, মুহাম্মদ আলম, নূরে আলম রহু ও নাসরিন সুলতানা। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন- আব্দুল আলিম, টিপু সুলতান, রফিকুল ইসলাম রফিক।

এদিকে, মৎস্যজীবী লীগের সম্মেলন ঘিরে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে সংগঠনটির তৃণমূলের নেতাকর্মীরা। সারাদেশে মৎস্যজীবী লীগের ৭৭ টি সাংগঠনিক শাখা রয়েছে। এ সম্মেলনে ১৯২৫ জন কাউন্সিলর এবং ৮৫০০ জন ডেলিগেটর উপস্থিত রয়েছেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর