• সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বক‌শীগঞ্জ যাত্রী প‌রিবহ‌নে অতিরিক্ত ভাড়া আদায়, মানা হ‌চ্ছেনা স্বা পুনরায় বিজয়ী হওয়ায় রাজাপাকসেক কে প্রধানমন্ত্রীর অভিনন্দন পাহাড়ে থাকা উপজাতিদের বুঝতে হবে ও নির্ধারণ করতে হবে তারা কি চান? আদিবাসী বিষয়ক আন্তর্জাতিক সনদ বাস্তবায়ন করতে বাংলাদেশ প্রেক্ষাপট জামালপুরে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সভা দেওয়ানগঞ্জে বঙ্গমাতার জন্মবাষির্কী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বঙ্গবন্ধু-বঙ্গমাতা মাটির দিকে চেয়ে চলতে শিখিয়েছেন : প্রধানমন্ত্রী বাংলাদেশে বসবাসকারী উপজাতিরা কি Indigenous নাকি Tribe? আজ বিশ্ব আদিবাসী দিবস উদযাপন নিয়ে পাহাড়ে ধুম্রজাল
৪১

যাদুকর ছানোয়ার হোসেন আপনের চির বিদায়

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

শাহ্ মনি যাদু একাডেমি এবং আন্তর্জাতিক যাদু সংগঠনের সদস্য ছানোয়ার হোসেন আপন মারা গেছেন। ইন্নানিল্লাহি....রাজেউন। তিনি বুধবার সকাল ১০টায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। স্বজনরা জানিয়েছেন-আপন ঢাকার গাজীপুরে থাকতেন। আগের দিন প্রশ্রাব বন্ধ হয়। দ্রুত হাসপাতালে ভর্তি করলে রাতেই অপারেশন করা হয়। পরদিন সকাল ১০টায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮ বছর। বাল্যকালেই তিনি যাদু বিদ্যা রপ্ত করেন। তিনি বিটিভি, আরটিভি, মোহনা টিভি, চ্যানেল আইসহ বহুদেশে যাদু প্রদর্শন করতেন। আপনের মৃত্যুতে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

 

যাদুকর আপনের জন্মস্থান জামালপুর জেলার মেলান্দহ উপজেলার জালালপুর গ্রামে। পিতার নাম সিরাজ শেখ এবং মাতার নাম মালেকা বেগম। আপনের পৈত্রিক নিবাস রংপুরের নাগেশ^রি গ্রামে। পিতার ব্যবসায়িক সূত্রে মেলান্দহের জালালপুরে স্থায়ী বাসিন্দা হন। তার বংশের আব্দুল কাইয়ুম ইন্ডিয়ার আসাম রাজ্যের প্রাক্তন সংসদ সদস্য। যাদু প্রদর্শনের পাশা পাশি তিনি গ্রামীণ ফোন কোম্পানীতে কর্মরত ছিলেন। আপনের নিজগ্রাম জালালপুর থিয়েটারের তিনি প্রতিষ্ঠাতা সদস্য। তিনি রাজধানী ঢাকা, নারায়নগঞ্জ, গাজ’ীপুরসহ বিভিন্ন জেলায় মঞ্চ নাটকের অভিনয় করতেন। মৃত্যুকালে তিনি মাতা-স্ত্রী ও এক সন্তানসহ বহুগুণগ্রাহী রেখে যান। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
জামালপুর বিভাগের পাঠকপ্রিয় খবর