সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

দৈনিক জামালপুর
২৭৫১

যৌন দৃশ্যের জন্য মায়া’কে ছাড়পত্র দেয়নি সেন্সর বোর্ড

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ ও কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে মাসুদ পথিক নির্মাণ করেছেন ‘মায়া, দ্যা লস্ট মাদার’ চলচ্চিত্রটি। এটি এখন মুক্তির অপেক্ষায়। সম্প্রতি সেন্সর বোর্ডে জমা পড়ে এই সিনেমা। তবে একাধিক ‘যৌনদৃশ্যে’ ও ‘আপত্তিকর’ সংলাপে আপত্তি জানিয়ে চলচ্চিত্রটিকে ছাড়পত্র দেয়নি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

 

বৃহস্পতিবার ছবিটি দেখার পর সেন্সর বোর্ড জানিয়েছে একাধিক ‘যৌনদৃশ্য’ ও ‘আপত্তিকর’ সংলাপ কর্তন সাপেক্ষে ছবিটি সেন্সর ছাড়পত্র পেতে পারে। এই বিষয়ে শুক্রবার সন্ধ্যায় নির্মাতা মাসুদ পথিক বলেন, ‘সেন্সর বোর্ড আমার সিনেমাটি দেখে প্রশংসা করেছে। তবে কয়েকটি দৃশ্য ও সংলাপ নিয়ে আপত্তি জানানো হয়েছে। আমরা সেন্সর বোর্ডকে সম্মান জানিয়ে সেগুলো সংশোধন করছি।

 

যে বিষয়গুলোকে আপত্তিকর বলা হয়েছে সেগুলো সংশোধন করে আগামীকাল শনিবার আবারও সেন্সর বোর্ডে জমা দিব ‘মায়া দ্য লস্ট মাদার’। আশাকরি শিগগিরই সিনেমাটি মুক্তির অনুমতি পাবে।’

 

সিনেমাটিতে অভিনয় করেছেন মুমতাজ সরকার (ভারত), প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, সৈয়দ হাসান ইমাম, ঝুনা চৌধুরী, নারগিস আক্তার, লীনা ফেরদৌসী, দেবাশিষ কায়সার, ড. শাহাদাত হোসেন নিপু, আসলাম সানী ও মজিদ প্রমুখ।

 

ব্রাত্য ক্রিয়েশন প্রযোজিত এই সিনেমাতে গান করেছেন ইমন চৌধুরী, বেলাল খান, কুনাল, ঐশী, পুজা ও মমতাজ। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরে মুক্তি পাবে ‘মায়া দ্য লস্ট মাদার’।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর