• বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

দৈনিক জামালপুর
১০৩

রৌমারীতে মুক্তিযোদ্ধাসহ ১৫ জনকে আসামী করে থানায় অভিযোগ!

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় মিথ্যা অভিযোগ দিয়ে নিরিহ মানুষকে হয়রানির করার অভিযোগ উঠেছে। উপজেলার বন্দবেড় ইউনিয়নের বাঞ্ছারচর বাজারে এ ঘটনাটি ঘটে। 

 

স্থানীয় ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, আব্দুস ছালাম নামের জনৈক এক ব্যক্তি বীর মুক্তিযোদ্ধাসহ ১৫ জন নিরিহ মানুষকে আসামী করে রৌমারী থানায় একটি চুরির অভিযোগ করেন। 

 

গত ১৬/০১/২০২০ ইং তারিখে উপজেলার বাঞ্ছারচর বাজারে গভীর রাতে  গোডাউন ঘরের দরজার তালা ভেঙ্গে ৭৫ বস্তা সরিষা চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগে উল্লেখ্য করা হয়েছে। এতে সন্দেহ করে আব্দুস ছালাম বাদী হয়ে ওই বাজারের বণিক সমিতির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আজিজুল হকসহ ১৫ জনকে আসামী করে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

 

ইতোমধ্যে থানা পুলিশ ঘটনাস্থল সরেজমিনে তদন্তও করেছেন। ওই চুরির আসামী রবিউল, রেজাউল, শাহিন, ফারুক আহম্মেদসহ সকলে অভিযোগ করে বলেন, আমরা নিরিহ মানুষ। আমাদের নামে রৌমারী থানায় একটি মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করা হচ্ছে। যে ব্যক্তি বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন, ওই ব্যক্তির বাঞ্ছারচর বাজারে তার কোন দোকান, গোডাউন ঘর নেই এবং চুরির ঘটনাও ঘটেনি। 

 

অভিযোগকারি আব্দুস ছালাম বলেন, বাঞ্ছারচর বাজারে আমার গোডাউন ঘর আছে। ঘরে রক্ষিত ৭৫ বস্তা সরিষা ছিল, সেগুলো চুরি করে নিয়ে যায় এবং আমার ঘরটি দখল করে নেয়।

বাঞ্ছাচর বাজার স্থানীয় দোকানদার খাদেম আলী, এরশাদ, কবির হোসেন, আবু হোসেনসহ অনেকেই বলেন, এই বাজারে কোনো চুরির ঘটনা ঘটেনি এবং অভিযোগ কারির গোডাউন ঘরোও নেই ,

বাঞ্ছারচর বাজারের নৈশ্য প্রহরী বদিউজ্জামান বদি জানান, এ বাজারে কোন চুরির ঘটনা ঘটেনি এবং গোডাউন ঘর নেই। 

 

বীরমুক্তিযোদ্ধা ও বাঞ্ছারচর বাজার বণিক সমিতির সভাপতি আজিজুল হক বলেন, আমরা এখানকার স্থানীয় মানুষ। এই বাজারের কোন গোডাউন ঘর নেই ও ৭৫ বস্তা সরিষা চুরির ঘটনা সম্পর্ণ মিথ্যা।

এ বিষয় রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বলেন, বিষয়টি জেনেছি ,তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর