রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
৪০

শ্রীবরদীতে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর ২০১৯ ও ২০২০ এর আওতায় শেরপুরের শ্রীবরদীতে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা অনুষ্ঠিত হয়েছে। 

 

সোমবার জেলা ক্রীড়া অফিস আয়োজিত কুরুয়া উচ্চ বিদ্যালয়ে মাঠে এ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা অনুষ্ঠিত হয়। 

Athletics competitions and rural sports were held in Srivardi

এ উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার। কুরুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। 

Athletics competitions and rural sports were held in Srivardi

খেলার উদ্বোধন ঘোষণা করেন উপজেলা মাধ্যমিক অফিসার আলহাজ্ব মো. রুহুল আলম তালুকদার। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, কুরুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মঞ্জু মিয়া ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন। 

Athletics competitions and rural sports were held in Srivardi

অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলায় অংশ গ্রহণ করেন উপজেলার ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৮১ জন প্রতিযোগি। এতে কাবাডি খেলায় চ্যাম্পিয়ন হয়েছে কুরুয়া উচ্চ বিদ্যালয় দল এবং রানার্স আপ হয়েছে ভারেরা এসপি স্কুল এন্ড কলেজ দল। 

 

বৌছি খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বালিয়াচন্ডী এএপি উচ্চ বিদ্যালয় দল ও রানার্স আপ হয়েছে কুরুয়া উচ্চ বিদ্যালয় দল। পরে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স আপসহ বিভিন্ন খেলায় অংশ বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। এ সময় আশপাশের অভিভাবক ও বিপুল সংখ্যক দর্শকের সমাগম ঘটে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর