মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
৭৭

শ্রীবরদীতে নানার বাড়ীতে পুকুরে ডুবে কন্যাশিশুর মৃত্যু

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

শেরপুরে শ্রীবরদী উপজেলার বরইকুচি গ্রামে নানার বাড়ী বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুকন্যার মৃত্যু হয়েছে। নিহত আমেনা খাতুন আনিকা (৬) শেরপুর সদরের চরশেরপুর গ্রামের আমির আলীর মেয়ে। পানিতে ডুবে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর দমকল বিভাগের ডুবুরিরা ৪ ঘন্টা চেষ্টার পর ৬ ডিসেম্বর শুক্রবার দুপুরে পুকর থেকে তার মরদেহ উদ্ধার করে। 

 

প্রত্যক্ষদর্শী ও দমকল বিভাগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার শিশু আনিকা তার মা’র সাথে বরইকুচি গ্রামের বাড়ীতে বেড়াতে আসে। বিকেলের দিকে উঠোনে খেলতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। বাড়ীর সামনে দু’টি বড় বড় পুকুর থাকায় স্বজনা সেই পুকুরের পানিতে ডুবে যাওয়ার সন্দেহ করে পুকুর দু’টিতে নেমে অনেক খোঁজাখুজি করলেও কোন সন্ধান মেলেনি। শুক্রবার ভোরে দমকল বিভাগের জামালপুরের ডুবুরি দলকে সংবাদ দেওয়া হলে ডুবুরি রফিকুল ইসলামের নেতৃত্বে পুকুর দু’টিতে অনুসন্ধান চালানো হয়। প্রায় ৪ঘন্টা চেষ্টার পর দুপুরের দিকে একটি পুকুর থেকে শিশু আনিকার লাশ উদ্ধার করে ডুবুরিরা। 

 

জামালপুর দমকল বিভাগের স্টেশন অফিসার মো. নুরুজ্জামান বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ জানার পর পরই আমরা ছুটে আসি এবং উদ্ধার অভিযান চালানো হয়। প্রায় ৪ঘন্টা চেষ্টার পর ডুবুরিরা একটি পুকুর থেকে শিশু আনিকার লাশ উদ্ধার করেন।

 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর