মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
৩২

শ্রীবরদীর গোপালখিলা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

“শতাব্দির আহবানে, এসো মাতি প্রাণের স্পন্দনে, তোমার আমার শিকড় যেখানে” এ শ্লোগানকে সামনে রেখে শতবর্ষ পালনে নানা কর্মসূচীর অংশ হিসেবে শেরপুরের শ্রীবরদীর গোপালখিলা উচ্চ বিদ্যালয়ের রেজিষ্ট্রেশন উদ্বোধন করা হয়েছে। 

 

৮ ডিসেম্বর রবিবার দুপুরে ওই বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন কমিটির আয়োজনে আনুষ্ঠানিকভাবে রেজিষ্ট্রেশন উদ্বোধন করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আকতার। শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক এমএ জলিলের সভাপতিত্বে অনু্িষ্ঠত সভায় রেজিষ্ট্রেশনের উদ্বোধন ঘোষণা করেন শ্রীবরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আলিফ উল্লাহ আহসান। 

 

সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ।ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ শাহ ও হাসান শরাফতের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইদ্রিসিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. ফজলুর রহমান, উপজেলা মাধ্যমিক অফিসার রুহুল আলম তালুকদার, একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদের, প্রভাষক মনোয়ারুল ইসলাম, শিক্ষক মোয়াজ্জেম হোসেন, গড়জরিপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মিলন মিয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলম সুমন প্রমূখ। সভায় বক্তারা বলেন, বিদ্যালয়টি স্থাাপিত হয়েছে ১৯১৯ ইং সালে। দীর্ঘ পথ অতিক্রম করে একশ বছর পূর্তি হতে যাচ্ছে বিদ্যালয়টি। 

 

এ জন্য হাতে নেয়া হয়েছে শতবর্ষ পালনের বিভিন্ন কর্মসূচী। যাতে সুষ্ঠ ও সুন্দরভাবে শতবর্ষ উদযাপন করা যায়। এ সময় উপস্থিত ছিলেন ওই বিদ্যালয়ের ছাত্রছাত্রী, প্রাক্তন ছাত্রছাত্রী, অভিভাবক, শিক্ষক ও ম্যানেজিং কমিটিসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর