শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
সর্বশেষ:
জেরুজালেমের আল-আকসা মসজিদে ইসরাইলি বাহিনীর হামলা বিজেপি ছাড়লো ভারতের মধ্যপ্রদেশের ৮০ জন মুসলিম নেতা আর্থিক প্রযুক্তি ব্লকচেইন বিষয়ে কোর্স চালুতে সহায়তা দেবে সরকার আন্তর্জাতিক আদালতের আদেশ প্রত্যাখান করলেন মিয়ানমার সরকার ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন পাচ্ছে তাপস ও আতিকুল জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু মেমোরিয়াল অ্যাওয়ার্ড পেলেন ১৩ জন সরকারের ধারাবাহিকতায় অগ্রগতি দৃশ্যমান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেনে নিন ‘আউজুবিল্লাহ’ পাঠের ফজিলত ও উপকারিতা বকশীগঞ্জে হাতির আক্রমন থেকে বাঁচতে টর্চলাইট ও জেনারেটর বিতরণ নিজেদের মধ্যে দেশ’প্রেমের স্পৃহা বজায় রাখতে হবে, বললেন সেনাপ্রধান
৩২

‘সকল ষড়যন্ত্রের জাল ছিঁড়ে এগিয়ে চলেছে পদ্মা সেতু’

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলতুন্নেছা ইন্দিরা বলেছেন, পদ্মা সেতু নিয়ে বিভিন্ন সময় অনেকেই ষড়যন্ত্র করেছে। সব ষড়যন্ত্রের জাল ছিঁড়ে এগিয়ে চলেছে পদ্মা সেতু।

বুধবার বিকেলে মুন্সিগঞ্জ হানাদারমুক্ত দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, ১৯৭১ সালে অনেক ত্যাগ স্বীকার করে আমরা স্বাধীনতা অর্জন করেছি। নয় মাস হানাদার বাহিনীর নির্মম নির্যাতন শেষে ১১ ডিসেম্বর হানাদারমুক্ত হয় মুন্সিগঞ্জ।

 

তিনি আরো বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে অনেক পদক্ষেপ নিয়েছে। যুদ্ধের সময় অবহেলিত থাকা গণকবরগুলো সরকার চিহ্নিত করছে। শেখ হাসিনার সরকার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য এরই মধ্যে ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করেছে।

 

এ সময় উপস্থিত ছিলেন ডিসি মো. মনিরুজ্জামান তালুকদার, জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, এডিশনাল আইজিপি মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস প্রমুখ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর