• সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বিএনপির সার কেলেঙ্কারী: পুলিশের গুলিতে নিহত আতিকের পরিবার পেলো ঘর ভুয়াপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের উদ্যোগে মাস্ক বিতরণ ঘাটাইলের সেই সন্ধ্যা রানী পেলেন প্রধানমন্ত্রী’র উপহার সানন্দবাড়ী বাজারে আগুন, ক্ষতি প্রায় ১২ লক্ষ টাকার মালামাল টাঙ্গাইলের ১০ পৌরসভার উন্নয়নে প্রায় তিন শত কোটি টাকার প্রকল্প প্রতিরক্ষা খাতের পেনশন ও ফান্ড ব্যবস্থাপনায় নতুন কার্যালয় উদ্বোধন খাগড়াছড়িতে প্রিজমের পুতুল তৈরী প্রশিক্ষণ ঘাটাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশন কমিটির শপথ অনুষ্ঠান কুড়িগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জামালপুরে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন

সন্তান ছেলে জানার পর জমকালো উৎসব পিয়া জান্নাতুলের

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

জানুয়ারী’তে মা হতে চলেছেন দেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া। তার কোলে যে পুত্র সন্তান আসতে চলেছে একথা জেনে জমকালো আয়োজনের মাধ্যমে পুত্রের আগমনী উৎসব পালন করলেন তিনি।

শুক্রবার (২৫ ডিসেম্বর) পিয়া তার ফেসবুক ওয়ালে ঘরোয়া আয়োজনে উৎসবের কিছু ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যায় স্বামী ফারুক হাসান, মা-বাবা ও কাছের কয়েকজনকে নিয়ে উৎসবে মেতেছেন পিয়া। সবাই পিয়াকে মিষ্টিমুখ করাচ্ছেন। আর কমেন্ট বক্সে বন্ধু-অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন অভিনেত্রী।

 

ইতোপূর্বে বেবি বাম্প ফটোশুট করে আলোড়ন তোলেন এ সাহসী অভিনেত্রী ও আইনজীবী। সামাজিক মাধ্যমে পিয়া লেখেন, আমি অনেক ফটোশুট করেছি আমার ক্যারিয়ারে। এই শুটটা স্পেশাল, কারণ আমি চেষ্টা করেছি একটা মেয়ে যে প্রেগন্যান্ট অবস্থায়ও তার মতো সুন্দর, সে যে কী সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায়, সেটার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে। কিন্তু সঙ্গে ভয়, শারীরিক প্রতিবন্ধকতা থাকে- অস্বীকার করার উপায় নাই। সেটাও জয় করা সম্ভব সঠিক খাবার, এক্সারসাইজ ও জ্ঞানের মাধ্যমে।

 

তিনি আরো লেখেন, প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয় বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কী বলবে না ভেবে, আরও সামনে এগিয়ে আসা উচিত নিজের শক্তি নিয়ে। আমার কাছে গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।

 

জানা যায়, রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে বেবি বাম্পসহ পিয়া ফটোশুট করেন। সে সময়কার ভিডিও তিনি ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর