সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক জামালপুর
২৪

সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজে চিত্রাংকন প্রতিযোগিতা

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজে আয়োজিত বার্ষিক চিত্রাংকন প্রতিযোগিতা -(২০১৯) অনুষ্ঠিত হয়। অত্র প্রতিযোগিতায় বিভিন্ন এলাকার ৩০ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। 

 

বহিরাগত ও অত্র প্রতিষ্ঠানের আলাদাভাবে  তিনটি করে গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের চিত্র প্রদর্শন করেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, ডাঃ মাজহারুল আলম সোহেল, ডাঃ আনোয়ার হোসেন, ভাষা শহীদ আব্দুল জব্বার আনসার ভিডিপি স্কুল এন্ড কলেজের চারু ও কারুকলা শিক্ষক আল জাহিদ ও অন্যান্য চিত্র শিল্পীগণ।

 

চিত্রাংকন শেষে আনুষ্ঠানিকতার মাধ্যমে ফলাফল ক্রমানুযায়ী  সকল শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, কালিয়াকৈর প্রেসক্লাবের সেক্রেটারী মেহেদী হাসান, ন্যাশনাল ব্যাংক সফিপুর শাখার ব্যবস্থাপক মাসুদুর রহমান,অত্র প্রতিষ্ঠানের শিক্ষক জি বারেক,সালাহউদ্দিন সৈকত, দেলোয়ার হোসেন, ফয়জুর রহমান, শাহালম মণ্ডল,শাহানুর আলম ও অন্যান্য শিক্ষকমণ্ডলী।

 

 অত্র প্রতিষ্ঠানের পরীক্ষা শাখা প্রধান আঃ রহিমের সভাপতিত্বে সুশৃঙ্খলভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর
এই বিভাগের আরো খবর