• সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
বিএনপির সার কেলেঙ্কারী: পুলিশের গুলিতে নিহত আতিকের পরিবার পেলো ঘর ভুয়াপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের উদ্যোগে মাস্ক বিতরণ ঘাটাইলের সেই সন্ধ্যা রানী পেলেন প্রধানমন্ত্রী’র উপহার সানন্দবাড়ী বাজারে আগুন, ক্ষতি প্রায় ১২ লক্ষ টাকার মালামাল টাঙ্গাইলের ১০ পৌরসভার উন্নয়নে প্রায় তিন শত কোটি টাকার প্রকল্প প্রতিরক্ষা খাতের পেনশন ও ফান্ড ব্যবস্থাপনায় নতুন কার্যালয় উদ্বোধন খাগড়াছড়িতে প্রিজমের পুতুল তৈরী প্রশিক্ষণ ঘাটাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশন কমিটির শপথ অনুষ্ঠান কুড়িগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ জামালপুরে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন

সরিষাবাড়িতে মেয়র পদে দলীয় মনোনয়ন পেলেন আওয়ামী লীগনেতা মনির

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২০  

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মনির উদ্দিন। এদিকে মনির উদ্দিনকে দল থেকে নৌকার প্রার্থী চূড়ান্ত হওয়ায় খবর সরিষাবাড়ীতে পৌঁছানোর সাথে সাথে ২৬ ডিসেম্বর রাতে সরিষাবাড়ী পৌর শহরের বাউসি বাজার ও পপুলার মোড় এলাকায় তাঁর সমর্থকরা ঢাকঢোল বাজিয়ে আনন্দ মিছিল করে উল্লাস প্রকাশ করে।

২৬ ডিসেম্বর আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মো. মনির উদ্দিনের নাম ঘোষণা করা হয়। এছাড়াও সরিষাবাড়ী পৌর নির্বাচনে নৌকার দাবিদার ছিলেন ১০ জন।

তৃতীয় ধাপের ৬৪ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ২০ ডিসেম্বর থেকে দলের মনোনয়ন প্রত্যাশীদের কাছে ফরম বিতরণ শুরু করে আওয়ামী লীগ। দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলে ফরম বিক্রি ও জমা গ্রহণের কার্য়ক্রম।

নৌকা প্রার্থীর মনোনয়ন পাওয়া মনির উদ্দিনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সরিষাবাড়ী পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। সেই সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের প্রতি।

তিনি আরও বলেন, সকল দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নৌকা মার্কার ভোট চাইবো পৌরবাসীর কাছে। আমি আশা করছি সরিষাবাড়ী পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করলে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরশহর গড়ে তুলতে পারবো।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপে সরিষাবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী বছরের ৩০ জানুয়ারি। মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ৩ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর